ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শিক্ষকদের গবেষণা বাড়াতে আইএসইউতে কর্মশালা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
শিক্ষকদের গবেষণা বাড়াতে আইএসইউতে কর্মশালা

ঢাকা: শিক্ষকদের গবেষণার দক্ষতা বাড়াতে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) সেন্টার ফর রিসার্চ ডেভেলপমেন্ট অ্যান্ড পাবলিকেশন্সের আয়োজনে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে আয়োজিত এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএসইউ’র উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান।

তিনি বলেন, শিক্ষকদের গবেষণার দক্ষতা বাড়ানোর জন্য এ ধরনের কর্মশালা খুবই ফলপ্রসূ। ইউজিসি ও বিএসির নীতিমালা অনুসরণের জন্য এ ধরনের কর্মশালা বেশি বেশি হওয়া উচিত।

সহকারী অধ্যাপক শাহরিয়ার তালুকদারের সঞ্চালনায় গবেষণার সমস্যা উদঘাটন ও পদ্ধতিগত সাহিত্য পর্যালোচনা শীর্ষক কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ।  

কর্মশালায় আরও উপস্থিত ছিলেন- মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের চেয়ারপারসন কে আহমেদ আলম, রেজিস্ট্রার মো. লুৎফর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. অলি আহাদ ঠাকুর, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন ইঞ্জিনিয়ার আব্দুল বাছেদ মিয়া, আইএসইউ সেন্টার ফর রিসার্চ ডেভেলপমেন্ট অ্যান্ড পাবলিকেশন্সের পরিচালক মাহবুবুর রহমান, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ আইএসইউ’র বিভিন্ন প্রোগ্রামের শিক্ষক-শিক্ষিকা ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।