ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওয়ান ব্যাংক ও মধুমতি ব্যাংকের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
ওয়ান ব্যাংক ও মধুমতি ব্যাংকের মধ্যে চুক্তি ওয়ান ব্যাংক ও মধুমতি ব্যাংকের মধ্যে চুক্তি

ঢাকা: ওকে ওয়ালেট এবং মধুমতি ব্যাংক ডিজিটাল ইকো সিস্টেম তৈরির জন্য একসঙ্গে কাজ করতে ওয়ান ব্যাংক লিমিটেড এবং মধুমতি ব্যাংক লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

প্রতিষ্ঠান দু’টি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ওয়ান ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. মনজুর মফিজ এবং মধুমতি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী অফিসার জনাব মো. সফিউল আজম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

চুক্তি অনুসারে ওকে ওয়ালেট এবং মধুমতি ব্যাংক ডিজিটাল ইকো সিস্টেম তৈরির জন্য সম্মিলিতভাবে কাজ করবে ব্যাংক দু’টি। মধুমতি ব্যাংকের যেকোনো এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে ওকে ওয়ালেট কাস্টমার ক্যাশ ইন, ক্যাশ আউট, বিল পেমেন্টসহ ওকে ওয়ালেটের সব সেবা পাবেন। এছাড়াও এই চুক্তির মাধ্যমে, মধুমতি ব্যাংক একাউন্ট থেকে ওকে ওয়ালেট কাস্টমার অ্যাড মানি ও টাকা পাঠানোর সুবিধা পাবেন এবং মধুমতি ব্যাংকের এটিএম থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।