ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

নগদ থেকে মোবাইল রিচার্জে ক্যাশব্যাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
নগদ থেকে মোবাইল রিচার্জে ক্যাশব্যাক

ঢাকা: দেশের সব মোবাইল অপারেটরের রিচার্জে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার অফার নিয়ে এসেছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। মোবাইল রিচার্জের ক্ষেত্রে গ্রাহকদের স্বস্তি দিতে এই অফার চালু করা হয়েছে।

গ্রামীণফোন, রবি আজিয়াটা লিমিটেড (রবি-এয়ারটেল), বাংলালিংক ও টেলিটকে ‘নগদ’ ওয়ালেট থেকে গ্রাহকরা নিজের অথবা প্রিয়জনদের প্রি-পেইড রিচার্জ ও পোস্টপেইড বিল পরিশোধ করলে উপভোগ করতে পারবেন এ সুবিধা।

নগদ ওয়ালেট থেকে মোবাইল রিচার্জ করতে প্রথমে নগদ ওয়ালেট মেন্যু ওপেন করে মোবাইল নম্বরটি দিতে হবে। তারপর রিচার্জের পরিমাণ লিখে সাবমিট করলেই একজন গ্রাহক তার মোবাইল ব্যালেন্স রিসিভ করতে পারবেন। মোবাইল রিচার্জ হয়ে গেলে গ্রাহকদের একটি কনফার্মেশন মেসেজ দিয়ে তা জানিয়ে দেওয়া হবে।

১৬ নভেম্বর থেকে শুরু হওয়া এ অফারটি পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে। অফারটি সব নগদ গ্রাহক ও সব মোবাইল অপারেটরের জন্য প্রযোজ্য। তবে এটি পেতে হলে গ্রাহকদের নগদ অ্যাকাউন্ট অবশ্যই সচল থাকতে হবে।  

গ্রাহকরা যে নম্বর দিয়ে নগদ অ্যাকাউন্ট খুলেছেন বা খুলবেন এবং রিচার্জ করবেন, সেই নগদ  অ্যাকাউন্টেই ক্যাশব্যাকটি পাওয়া যাবে। এই অফার সম্পর্কিত সব তথ্য সংশ্লিষ্ট মোবাইল অপারেটরের বিবেচ্য বিষয়। এখানে নগদ শুধু ক্যাশব্যাক ও পেমেন্ট সার্ভিস প্রোভাইডার হিসেবে কাজ করবে।  

অফার চলাকালে গ্রাহকরা নগদ অ্যাপ অথবা *১৬৭# ডায়ালের মাধ্যমে সব শর্ত পূরণ করে অফারটি একাধিকবার উপভোগ করতে পারবেন। পাশাপাশি অফারের শর্তানুযায়ী বিবেচিত হলে রিচার্জ করার পর ওই দিনের মধ্যেই ক্যাশব্যাক পাবার যোগ্য হবেন।  

মোবাইল রিচার্জে দারুণ এই অফারের বিষয়ে নগদের প্রধান বিপণন কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, মানুষের দৈনন্দিন ব্যয় কমাতে কাজ করছে নগদ। যত কম খরচে সেবা দেওয়া যায়, তার সব রকমের চেষ্টা করছি আমরা। আশা করি গ্রাহকরা আমাদের সঙ্গে থেকে সামনের দিনে আরও ভালো এবং উন্নত সেবা উপভোগ করবেন।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।