ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

কর্পোরেট কর্নার

রূপালী ব্যাংকের উত্তর-পশ্চিম জোনাল অফিস উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
রূপালী ব্যাংকের উত্তর-পশ্চিম জোনাল অফিস উদ্বোধন

ঢাকা: রূপালী ব্যাংকের উত্তর-পশ্চিম জোনাল অফিসের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৯ নভেম্বর) প্রধান অতিথি হিসেবে ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক ও বিশেষ অতিথি হিসেবে ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ ভার্চ্যুয়ালি এ জোনাল অফিসের কার্যক্রম উদ্বোধন করেন।

 

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর ও মো. শওকত আলী খান।

ঢাকার সাভার বাজার রোডস্থ বিলাস সিনেমা হল ভবনের তৃতীয় তলায় অবস্থিত জোনাল অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক তাহমিনা আখতার।  

এতে ভার্চ্যুয়ালি অংশ নেন ব্যাংকের মহাব্যবস্থাপক ইয়াছমিন বেগম, কাজী আব্দুর রহমান, মো. হারুনুর রশিদ, কাজী ওয়াহিদুল ইসলাম, উত্তম কুমার পাল, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খা, সিকদার ফারুক-ই-আজম, মো. শাহজাহান চৌধুরী, মো. ইসমাইল হোসেন শেখ ও উত্তর-পশ্চিম জোনাল অফিসের ডিজিএম ও জোনাল ম্যানেজার মো. মনিরুজ্জামান প্রমুখ।  

এ সময় উত্তর-পশ্চিম জোনের আওতাধীন সব শাখা ব্যবস্থাপকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa