ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

কর্পোরেট কর্নার

পরিবেশবান্ধব প্রচারণায় স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২১
পরিবেশবান্ধব প্রচারণায় স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড

বাংলাদেশে প্রথমবারের মতো স্কয়ার টয়েলেট্রিজ লিমিটেড ঢাকার বিভিন্ন পয়েন্টে মেরিল পেট্রোলিয়াম জেলির একটি বিশেষ ধরনের লাইটিং কাট-আউট স্থাপন করছে। যা সম্পূর্ণ সোলার প্যানেলের মাধ্যমে চালিত হচ্ছে।

সোমবার (৬ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

এতে জানা যায়, ঢাকার বিভিন্ন দেয়ালে ‘পকেটে কী, ভিটামিন সি’ লেখাটা অনেকের নজরে পড়েছে, যা ছিল মেরিল পেট্রোলিয়াম জেলি’র নতুন বিজ্ঞাপনের প্রচারণার একটি অংশ। জনপ্রিয় মডেল ও অভিনেতা আরেফিন শুভকে নিয়ে বানানো স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের নতুন এই বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, শীতে ত্বকের যত্নে কনজিউমারদের আরও বেশি সচেতন করতে মেরিলের সঙ্গে স্কয়ার টয়লেট্রিজের পক্ষ থেকে চলছে অভিনব সব প্রচারণা। তারই ধারাবাহিকতায় রাজধানীর বেশ কয়টি পয়েন্টে দেখা যাচ্ছে মডেল ও অভিনেতা আরেফিন শুভর সঙ্গে মেরিল পেট্রলিয়াম জেলির কাট-আউট।

কাট-আউটগুলো এক দিক থেকে যেমন দৃষ্টিনন্দন, তেমনই পরিবেশবান্ধব। শুধুমাত্র ত্বকের সুরক্ষাই নয়, পরিবেশের সুরক্ষা নিশ্চিত করতে স্কয়ার টয়েলেট্রিজ নতুন এবং প্রশংসনীয় এই উদ্যোগ গ্রহণ করেছে।

মেরিল পেট্রোলিয়াম জেলির অভিনব এই কাট-আউটগুলো দেখা যাবে রাজধানীর হাতিরঝিলে ৮টি পয়েন্টে।

গুলশান-১ সিগন্যালে ২ টি, গুলশান-২ সার্কেলে ২টি, মহাখালি আমতলী সিগন্যাল, কাকলী মোড়, ইসিবি চত্বরে ২টি, মিরপুর সনি সিনেমা হলের সামনে, মিরপুর টেকনিকাল মোড়, শ্যামলী চত্বর, রাওয়া ক্লাব ডিওএইচএস প্রবেশমুখ ও বনশ্রী চত্বরে।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২১
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa