ঢাকা, শুক্রবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

কর্পোরেট কর্নার

আইএসইউ ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের যাত্রা শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
আইএসইউ ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের যাত্রা শুরু

ঢাকা: যাত্রা শুরু করলো ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব। শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে আহমেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের লিখিত বক্তব্য পাঠ করা হয়। উপাচার্য তার লিখিত বক্তব্যে বলেন, এ ক্লাবের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থী আনন্দের সঙ্গে ইংরেজি ভাষার দক্ষতা অর্জনের পাশাপাশি নেতৃত্বের দক্ষতা অর্জন করতে পারবে।

ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ পাঠানো বক্তব্যে উল্লেখ করেন, বিশ্ববিদ্যালয়ের ক্লাবসমূহের কার্যক্রমের মধ্য দিয়ে সহ-পাঠ্যানুক্রমিক কার্যক্রম এগিয়ে যাবে এবং সে লক্ষ্যে আইএসইউ ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব কাজ করবে বলে তিনি বিশ্বাস করেন।

মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে আহমেদ আলম বলেন, একুশ শতকের উপযোগী পেশা নির্বাচন ও গবেষণার প্রয়োজনে ভাষিক দক্ষতা বাড়াতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব যথার্থ ভূমিকা রাখবে।

রেজিস্ট্রার মো. লুৎফর রহমান বলেন, বর্তমান প্রতিযোগিতার বিশ্বে যোগাযোগ দক্ষতা, সামাজিক যোগাযোগ, ভালো ফলাফল ও কর্মসংস্থানের জন্য ইংরেজি ভাষায় দক্ষতা বাড়ানোর বিকল্প নেই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আইএসইউ ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের মডারেটর মো. শাহরিয়ার তালুকদার, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. অলি আহাদ ঠাকুর, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থী, শিক্ষক, শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ

Alexa