ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জেসিআই ঢাকা হেরিটেজের চেইন হস্তান্তর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
জেসিআই ঢাকা হেরিটেজের চেইন হস্তান্তর

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা হেরিটেজ চ্যাপ্টারের নতুন কমিটির প্রেসিডেন্টের কাছে চেইন হস্তান্তর করা হয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

এতে বলা হয়, ৪ ফেব্রুয়ারি রাজধানীর বনানীর গ্র্যাজুয়েট ক্লাবে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট (২০২২) নিয়াজ মোর্শেদ এলিটের উপস্থিতিতে ২০২২ সালের নির্বাচিত লোকাল প্রেসিডেন্ট মো. ফজলে মুনিমের কাছে চেইন হস্তান্তর করেন ২০২১ সালের লোকাল প্রেসিডেন্ট নাহিদা আক্তার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল কমিটি ও অন্যান্য চেপ্টারের সদস্যরা।

একইসঙ্গে জেসিআই ঢাকা হেরিটেজ চ্যাপ্টারের ২০২২ সালের প্রথম জেনারেল মেম্বার মিটিং অনুষ্ঠিত হয় যেখানে নবনিযুক্ত বোর্ড মেম্বারদের শপথ গ্রহণ ও ২০২২ সালের কর্ম পরিকল্পনা আলোচনা করা হয়।

নবনির্বাচিত প্রেসিডন্ট মো. ফজলে মুনিম বলেন, এ বছর দক্ষতা উন্নয়নের বিভিন্ন প্রকল্পের ওপর বেশি জোর দেওয়া হবে।

ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ব্যক্তি উন্নয়ন বা সমাজ উন্নয়নের ক্ষেত্রে নেটওয়ার্কিংয়ের কোন বিকল্প নেই। আর জেসিআই জাতীয় ও আন্তর্জাতিক মন্ডলে নেটওয়ার্কিংয়ের বড় মাধ্যম হিসেবে কাজ করছে।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮-৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের অলাভজনক সংগঠন। জেসিআইর সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।