ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাণিজ্যমেলায় সেরা প্যাভিলিয়ন পুরস্কার পেল মিনিস্টার গ্রুপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
বাণিজ্যমেলায় সেরা প্যাভিলিয়ন পুরস্কার পেল মিনিস্টার গ্রুপ

সদ্য সমাপ্ত ২৬তম ‘ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২২’ এ সেরা ইলেকট্রনিক্স প্যাভিলিয়নের দ্বিতীয় স্থান হিসেবে স্বীকৃতি পেয়েছে ইলেকট্রনিক্স জগতের দেশীয় ব্র্যান্ড মিনিস্টার গ্রুপ।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আকর্ষণীয় প্যাভিলিয়ন ও সেবার মাধ্যমে গ্রাহকদের প্রশংসা অর্জন ও মেলার সার্বিক সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ‘মিনিস্টার গ্রুপ’কে পুরস্কার দিয়েছে মেলা আয়োজনকারী সংস্থা বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরো।  

সম্প্রতি রাজধানীর পূর্বাচলে নবনির্মিত বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে ‘ডিআইটিএফ-২০২২’ এর সমাপনী অনুষ্ঠানে ইলেকট্রনিক্স ক্যাটাগরিতে মিনিস্টার গ্রুপকে ট্রফি ও সনদ তুলে দেওয়া হয়। বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এবং এফবিসিসিআইয়ের সভাপতি জসিম উদ্দিনের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ।

মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন,এবারের মেলায় আমরা প্রত্যাশার চেয়ে অনেক ভালো সাড়া পেয়েছি। সাশ্রয়ী দামে বিভিন্ন অফারের সমাহারে মেলা প্রাঙ্গণ ছিল উৎসবমুখর। তাছাড়া মেলায় মিনিস্টারের উৎপাদিত বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য প্রদর্শন ও বিক্রি করা হয়েছিলো মিনিস্টারের প্যাভিলিয়নে। মিনিস্টারের প্যাভিলিয়নে এসে এক জায়গাতেই দরকারি সব দেশীয় পণ্য ক্রয় করতে পেরেছে ক্রেতারা। ফলে মেলায় ক্রেতাদের আকর্ষণের শীর্ষে ছিলো মিনিস্টার প্যাভিলিয়ন।

এদিকে, যেসব কর্মকর্তার নিরলস পরিশ্রমে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সেরা প্যাভিলিয়ন পুরস্কার পেয়েছে মিনিস্টার গ্রুপ, সেই সব ব্যক্তিদের অবদান ও তাদের নিরলস পরিশ্রমকে সাধুবাদ জানাতে মিনিস্টার গ্রুপ এর প্রধান কার্যালয়ে গেট টু গেদার অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের সহ-সভাপতি এম এ রাজ্জাক খান রাজ এই সাফল্যর পিছনে কাজ করে যাওয়া সে সব কর্মকর্তাদের মাঝে সনদপত্র দেন।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।