ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বনানীতে ডিভাইন বিউটি লাউঞ্জের আউটলেট স্থানান্তর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
বনানীতে ডিভাইন বিউটি লাউঞ্জের আউটলেট স্থানান্তর

দেশের অন্যতম জনপ্রিয় মেকওভার এবং লাইফস্টাইল ব্র্যান্ড ডিভাইন বিউটি লাউঞ্জ শহরের কেন্দ্রস্থল বনানীতে তাদের আউটলেট স্থানান্তরিত করেছে।

রোববার (২০ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, নরওয়ের দূতাবাস ঢাকার রাষ্ট্রদূত এসপেন রিক্টর সভেনডসেন এই কর্মসূচির উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিখ্যাত সামাজিক যোগাযোগ মাধ্যম ইনফ্লুয়েন্সার টিংকার জান্নাত মীম, তাসনিয়া অ্যান্টিক, নম্রতা খান, মারিয়া খান, নদী খন্দকার এবং বিখ্যাত বিউটি ব্লগার খাদিজা ইসলাম রিম।

অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ প্রখ্যাত তুতলি রহমানের অনাড়ম্বর ফ্যাশন শো (মুখ সজ্জা ডিভাইন) পরিবেশনায় আনন্দ মুখর হয়ে ওঠে।

সম্প্রতি নতুন প্রাঙ্গণে মিডিয়া সাংবাদিক এবং সম্প্রদায়ের বিশিষ্ট ব্যক্তিদের জন্য একটি উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল।

সংস্থার ব্যবস্থাপনা অংশীদার মিসেস সঙ্গীতা খান বলেন, আমরা আমাদের আউটলেটটি স্থানান্তর করতে পেরে অত্যন্ত আনন্দিত যেখানে আমরা একটি আরও প্রশস্ত পরিবেশে সবচেয়ে আধুনিক এবং আরও উন্নত সেবা গুলি।

নতুন সেলুনটি বনানী, হাউজ ৭০ বি, রোড ২ ১, ব্লক বি’তে অবস্থিত। ৩ হাজার ৫০০ স্কয়ার ফিট জায়গাসহ এই নতুন আউটলেটটি নতুন করে ডিজাইন করা হয়েছে। ডিভাইন বিউটি লাউঞ্জের সিগনেচার ব্রাইডাল মেকওভার পরিষেবা ছাড়াও, এই আউটলেটটি বিশেষ পার্টি মেকওভার, ফেসিয়াল, স্পা এবং ত্বকের যত্নের সমাধান দিয়ে থাকে। তারা বিখ্যাত মেকওভার শিল্পী বাপন রহমানের ব্রাইডাল মেকওভারের জন্য বিখ্যাত, যিনি একাধারে ডিভাইন বিউটি লাউঞ্জের অংশীদার।

মিসেস সঙ্গীতা খান বলেন, আমাদের সম্মানিত গ্রাহকদের কাছ থেকে ক্রমবর্ধমান চাহিদার সঙ্গে আমরা আরও প্রশস্ত এবং সজ্জিত সেলুনের প্রয়োজন অনুভব করছিলাম। আমরা এখন ঘোষণা করতে পেরে আনন্দিত যে নতুন আউটলেটটি অনেক বেশি সমসাময়িক, আরামদায়ক এবং পেশাদার পরিবেশে হাজার হাজার ফ্যাশন-সচেতন নারীর চাহিদা মেটাতে সক্ষম হবে” ।

সেবার মান বাড়াতে সংস্থাটি স্থানীয় কর্মীদের প্রশিক্ষণের জন্য বিদেশি বিশেষজ্ঞদেরও নিয়োগ দিয়েছে।

তিনি আরও বলেন, এই পরিবর্তনটি আপনার জন্য উপযুক্ত হবে, আমাদের সেলুনের স্টাইলিস্টরা আপনার অতীতে যে পেশাদারিত্ব এবং শৈলী উপভোগ করেছেন তার সঙ্গে আরও নতুন নতুন সেবা উপভোগ করতে পারবেন একটি সুন্দর, শান্ত, তুলনীয় পরিবেশের মধ্যে। এখানে আমরা বিনামূল্যে গাড়ীপার্কিং করার ব্যবস্থাও রেখেছি।

স্থানান্তর কর্মসূচির অংশ হিসাবে, ব্র্যান্ড ডিভাইন বিউটি লাউঞ্জ কাজ করে থাকে শুধুমাত্র নান্দনিক সৌন্দর্যের সঙ্গে নয় বরং অভ্যন্তরীণ সৌন্দর্যের উপর। ডিভাইন বিউটি লাউঞ্জ স্টোন ম্যাসাজ এবং অন্যান্য ব্যথা উপশম ম্যাসেজ ছাড়াও, এলইডি ফেসিয়াল মাস্কসহ আল্ট্রা-ফেসিয়াল ত্বক উজ্জ্বল এবং টানটান করার জন্য অত্যাধুনিক পদ্ধতি অবলম্বন করে। নান্দনিক ত্বকের যত্নের অনুষ্ঠানে এই সমস্ত পরিষেবাগুলি পুঙ্খানুপুঙ্খভাবে সংক্ষিপ্ত এবং ব্যাখ্যা করা হয়েছিল যেখানে মিসেস সঙ্গীতা খান অত্যন্ত স্বাস্থ্যকর পরিবেশে এই পরিষেবাগুলি প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ যেখানে যত্নশীল পরিবেশকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হয়।

১৫ এপ্রিল পর্যন্ত ডিভাইন সর্বনিম্ন ১,০০০ টাকা বা তার বেশি সেবা ক্রয়ের ১২ শতাংশ ছাড় দিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।