ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

একসঙ্গে যাত্রা শুরু করল ইকুরিয়ার-ব্যান্ডবক্স

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
একসঙ্গে যাত্রা শুরু করল ইকুরিয়ার-ব্যান্ডবক্স

সম্প্রতি এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে চুক্তিবদ্ধ হয়ে একসঙ্গে যাত্রা শুরু করল ডটলাইন্স বাংলাদেশের ইন্টারনেট ভিত্তিক ডেলিভারি সার্ভিস ইকুরিয়ার এবং স্বনামধন্য অটোমেটেড লন্ড্রি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ব্যান্ডবক্স।

রোববার (২০ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গুলশানে উদয় টাওয়ারে অবস্থিত ডটলাইনস বাংলাদেশের হেড অফিসে এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি আয়োজিত হয়।

অটোমেটেড লন্ড্রি সার্ভিসের দিক থেকে গত ৩৩ বছর ধরে ব্যান্ডবক্স বাংলাদেশ এক অত্যন্ত বিশ্বস্ত নাম। অপরদিকে, ডটলাইন্স বাংলাদেশের ইন্টারনেট ভিত্তিক লজিস্টিকস সেবাদানকারী  সহযোগী উদ্যোগ ইকুরিয়ার সব ক্ষেত্রে দেশের গ্রাহকদের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে সবসময় সচেষ্ট। এরই ধারাবাহিকতায় ইকুরিয়ার  চুক্তিবদ্ধ হলো ব্যান্ডবক্স বাংলাদেশের সঙ্গে যাতে এখন থেকে ইকুরিয়ারের মাধ্যমে ঘরে বসেই গ্রাহকরা ব্যান্ডবক্সের সেবা নিতে পারেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যান্ডবক্সের ডিরেক্টর রুবাইয়াত জামিল এবং সৈয়দ ফাহিম আহমেদ। আরো উপস্থিত ছিলেন মার্কেটিং ম্যানেজার মো. শাহজালাল, অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার সালাহউদ্দিন স্বাধীন এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এমআইএস) মো. আশিকুজ্জামান। ইকুরিয়ার- এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন ইকুরিয়ার এর চেয়ারম্যান মাহবুবুল মতিন, ডিরেক্টর ওয়ালীউল ইসলাম এবং ডেপুটি ডিরেক্টর মোহাম্মদ নাঈম আখতার। এছাড়াও উপস্থিত ছিলেন ডটলাইনস বাংলাদেশের ডিজিএম মুনতাসীর আহমেদ এবং ইকুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল।

ডটলাইনস বাংলাদেশ এদেশের ডিজিটাল বিপ্লবের ক্ষেত্রে এক অগ্রগণ্য নাম। ইন্টারনেট ব্যবহার করে গ্রাম শহর নির্বিশেষে দেশের সর্বত্র নানাবিধ বৈচিত্র্যময় সেবা প্রদানের ব্যাপারে এই প্রতিষ্ঠানটি অত্যন্ত জোরালো ভূমিকা রেখে চলেছে।

ডটলাইনস বাংলাদেশের প্রেসিডেন্ট মাহাবুবুল মতিন এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানের ব্যাপারে তাঁর প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ইন্টারনেটের মাধ্যমে সব ধরনের সুযোগ সুবিধা অত্যন্ত স্বচ্ছন্দে ও সুলভে দেশের আনাচে কানাচে সকলের কাছে পৌঁছে দিতে ডটলাইন্স কাজ করে যাচ্ছে বহুদিন ধরে। এই ডটলাইন্স বাংলাদেশের ইন্টারনেট ভিত্তিক ডেলিভারি  সার্ভিস ইকুরিয়ার এবং ব্যান্ডবক্স এই চুক্তির মাধ্যমে অটোমেটেড লন্ড্রি সার্ভিসকে বাংলাদেশের প্রতিটি মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার অঙ্গীকার করছে।  

ইকুরিয়ারের ওয়েবসাইটে বুকিং করলেই ডেলিভারি অ্যাম্বাসেডররা ঘরে এসে লন্ড্রি আইটেম নিয়ে যাবেন এবং ব্যান্ডবক্সকে পৌঁছে দেবেন। লন্ড্রি হয়ে গেলে কাপড় পৌঁছে যাবে ঘরে। এতে করে গ্রাহকেরা ঘরে বসেই অত্যন্ত স্বাচ্ছন্দ্য সহকারে দেশের সর্বোত্তম অটোমেটেড লন্ড্রি সার্ভিস পেয়ে যাবেন অনায়াসেই।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।