ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মাইজিপিতে দেখা যাবে আইপিএল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
মাইজিপিতে দেখা যাবে আইপিএল

ঢাকা: টেক সার্ভিস লিডার ও ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন গ্রাহকদের জন্য মোবাইল ব্যালেন্স ব্যবহার করে র‍্যাবিটহোলবিডির সাবস্ক্রিপশন কেনার মাধ্যমে এর ফ্ল্যাগশিপ অ্যাপ ‘মাইজিপি’তে আইপিএল ম্যাচ উপভোগের দারুণ সুযোগ নিয়ে এসেছে।  

এ প্রথমবারের মতো গ্রামীণফোন গ্রাহকরা ডিরেক্ট অপারেটর বিলিং (ডিওবি)-এর মাধ্যমে র‍্যাবিটহোলবিডির ওয়েবে (https://www.rabbitholebd.com/) এবং অ্যাপের মাধ্যমে আইপিএল’র সব ম্যাচ সরাসরি দেখতে পারবেন।

অর্থাৎ গ্রাহকরা তাদের মোবাইল ব্যালেন্স ব্যবহার করে সহজেই ম্যাচগুলো উপভোগ করতে পারবেন। গ্রামীণফোনের গ্রাহকরা মাইজিপি অ্যাপ থেকেও সরাসরি এ ম্যাচগুলো উপভোগ করতে পারবেন। ২৬ মার্চ থেকে ২৯ মে পর্যন্ত আইপিএল’র মোট ৭৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।  

গ্রাহকদের এ সুবিধা দিতে র‍্যাবিটহোলবিডির সঙ্গে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। সম্প্রতি রাজধানীর জিপি হাউসে গ্রামীণফোন ও কনটেন্ট ম্যাটারসের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে আয়োজিত এক অনুষ্ঠানে এ সেবা চালুর ঘোষণা দেওয়া হয়।  

গ্রামীণফোন ব্যবহারকারীরা বিভিন্ন প্যাকেজ কেনার মাধ্যমে এ সুবিধা উপভোগ করতে পারবেন। এ সুবিধা উপভোগের জন্য দৈনিক প্যাকেজ (২০ টাকায় ২৪ ঘণ্টা মেয়াদে একবারে সব কনটেন্ট দেখার সুবিধা), মাসিক প্যাকেজ (৯৯ টাকায় ৩০ দিন মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সব কনটেন্ট উপভোগের সুবিধা) এবং ৬ মাসের প্যাকেজ (৪৯৯ টাকায় ১৮০ দিন মেয়াদে একবারে কিংবা অটো-রিনিউয়াল সুবিধায় সব কনটেন্ট দেখার সুবিধা) রয়েছে। পছন্দের প্যাকেজটি বেছে নিয়ে ব্যবহারকারীরা গ্রামীণফোনের বাফারমুক্ত ফোরজি ইন্টারনেটের সঙ্গে আইপিএল’র সব ম্যাচ উপভোগ করতে পারবেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।