ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মিনিস্টার পণ্যে ঈদ সালামি অফার

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
মিনিস্টার পণ্যে ঈদ সালামি অফার

ঢাকা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মিনিস্টার পণ্যে চলছে ঈদ সালামি অফার সিজন-২। মিনিস্টারের পণ্য ক্রয় করে গ্রাহক পেতে পারেন সর্বোচ্চ নগদ ১১ লাখ টাকা জেতার সুযোগসহ পণ্যের ওপর নিশ্চিত উপহার।

এই অফার চলবে ঈদের দিন পর্যন্ত। অনলাইনের পাশাপাশি শো-রুমগুলোতেও চলছে এই অফার।

পুরনো এসির ঝামেলা কিংবা বিদ্যুৎ বিলের চিন্তা মুক্ত রাখতে মিনিস্টার এসির ওপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরানো এসি পাল্টে মিনিস্টার নতুন এসি ক্রয় করতে পারবেন। সাথে থাকছে ৩০% মূল্যছাড়।

মিনিস্টারের এসিতে রয়েছে বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি, জাপান ব্র্যান্ড প্যানাসোনিকের ১২ বছরের কম্প্রেসার গ্যারান্টি। এছাড়াও আরও থাকছে ০% ডাউন পেমেন্টে সহজ কিস্তিতে মিনিস্টার এসি কিনার সুযোগ। তাছাড়া অনলাইনের পাশাপাশি নিকটস্থ মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে হিউম্যান কেয়ার ও টয়লেট্রিজ পণ্য।

পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা জানিয়ে মিনিস্টার গ্রুপের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমাদের সকল পণ্যের ওপর এই অফার নিয়ে এসেছি, যেটি চলবে পুরো রমজান মাসজুড়ে। এছাড়াও মিনিস্টারের বিশেষ কিছু পণ্যের ওপরেরও রয়েছে বিশেষ ডিসকাউন্ট। তাছাড়া সকল পণ্যের ওপরে থাকছে নিশ্চিত উপহার। ফলে ঈদের আনন্দে গ্রহকরা স্বাছন্দে মিনিস্টারের পণ্য ক্রয় করতে পারবেন।

যানজটের ভোগান্তি এড়াতে অনলাইন কেনাকাটার ব্যবস্থা করেছে মিনিস্টার গ্রুপ। সহজ কিস্তিসহ ক্যাশ অন ডেলিভারি ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই অর্ডার করে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য। তার সাথে আরও থাকছে নিশ্চিত উপহার ও টয়লেট্রিজ পণ্যসহ ক্যাশ পেমেন্টে ডিস্কাউন্ট।

বিস্তারিত জানতে ভিজিট করুন https://ministerbd.net এই ঠিকানায় কিংবা কল করুন এই নম্বরে ০৯৬০৬৭০০৭০০। এছাড়াও দেশের যেকোনো শো-রুম থেকে পাওয়া যাবে এই সুবিধা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।