ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডোমিনোজ পিৎজার নতুন আউটলেট খিলগাঁওয়ে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
ডোমিনোজ পিৎজার নতুন আউটলেট খিলগাঁওয়ে

ঢাকা: গ্রাহকদের প্রিয় হট অ্যান্ড ফ্রেশ পিৎজার স্বাদ নিতে ডোমিনোজ পিৎজা সোমবার (১৮ এপ্রিল) খিলগাঁওয়ে নতুন শাখা খুলেছে। ঢাকায় এটির দশম স্টোর।

পিৎজা তৈরির শিল্পে বিশ্বব্যাপী অগ্রগামীদের একটি ডোমিনোজ পিৎজা। ডোমিনোজ পিৎজা অর্ডার দেওয়ার ৩০ মিনিটের মধ্যেই ভোক্তাদের পিৎজা ডেলিভারি করে আসছে- খিলগাঁওয়ে আমরা তা দেখতে পারবো।  

উদ্বোধনী অনুষ্ঠানে ডোমিনোজ পিৎজা বাংলাদেশের স্টেকহোল্ডারদের সঙ্গে আরও অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশে ডোমিনোজ পিৎজার ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, এতে কোনো সন্দেহ নেই যে ডোমিনোজ পিৎজা সবার মনে জায়গা করে নিয়েছে। ১০ শুধু একটি সংখ্যা। আমরা সারা বাংলাদেশে আরও অনেক স্টোর দেওয়ার স্বপ্ন দেখি।

আন্তর্জাতিক ব্যবসা প্রধান সঞ্জয় মোহতা বলেন, বাংলাদেশ খাদ্যপ্রেমীদের দেশ। তাই ডোমিনোজ পিৎজা সারা ঢাকায় সম্প্রসারণের মাধ্যমে একটি দুর্দান্ত সুযোগ তৈরি করেছে। খিলগাঁও আমাদের জন্য একটি বড় পদক্ষেপ। আগামী দিনগুলোতে আমরা আরও সামনে এগিয়ে যেতে পারবো বলে আশা করছি।  

ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২ ও মিরপুর-২ এ ডোমিনোজ পিৎজার আরও নয়টি আউটলেট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।