ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ঈদে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে স্মার্টফোন জেতার সুযোগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
ঈদে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে স্মার্টফোন জেতার সুযোগ

রমজান মাস উপলক্ষে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি একটি আকর্ষণীয় সোশ্যাল মিডিয়া স্টিকার কনটেস্ট ও ফটোগ্রাফি ক্যাম্পেইন চালু করেছে। পুরো রমজান মাসজুড়ে চলা এ ক্যাম্পেইনের আওতায় ফ্যানরা রিয়েলমি ফোনসহ স্পেশাল রিয়েলমি বক্স এবং অন্যান্য আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন।

শুক্রবার (২২ এপ্রিল) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এবারের রমজানে রিয়েলমি ফ্যানরা স্পেশাল ‘রিয়েলমি রমজান স্টিকারস’ সহ তাদের রোমাঞ্চকর মুহূর্তগুলো শেয়ার করে আকর্ষণীয় পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাবেন। পুরস্কার জিততে হলে ফ্যানদের #CaptureRamadanHappiness ও আকর্ষণীয় রমজান স্টিকারসহ তাদের প্রিয় মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে হবে। এ ছবিগুলো ফেসবুক পাবলিক পোস্ট, স্টোরিজ, ইন্সটাগ্রাম স্টোরিজ অথবা রিয়েলমি’র অফিশিয়াল ফেসবুক গ্রুপে আপলোড করা যাবে।   

স্টিকার ক্যাম্পেইন ছাড়াও ফ্যানরা তাদের রমজান মাসের প্রিয় মুহূর্তগুলো একটি অসাধারণ রমজান ফটোগ্রাফি ক্যাম্পেইনের আওতায় শেয়ার করতে পারবেন। #CaptureRamadanSpark দিয়ে রমজান মাসের প্রিয় মুহূর্তগুলো আপলোড করা যাবে।   

যা করতে হবে?

১. ফেসবুকে ছবি আপলোডের ক্ষেত্রে প্রথমে ছবিতে ক্লিক করতে হবে।

২. স্টিকার সেকশন নির্বাচন করার পর জিআইএফ এ ক্লিক করুন। এরপর ‘realmeramadan’ টাইপ করুন, যেখানে আপনি রিয়েলমির ভিন্ন ভিন্ন ধরনের রমজান স্টিকার পাবেন। এখান থেকে আপনার প্রিয় স্টিকার বেছে নিয়ে আপনার প্রিয় মুহূর্তের ছবি আপলোড করতে পারবেন।    

৩. ফেসবুক ও ইন্সটাগ্রামে একই প্রক্রিয়া অনুসরণ করে আপনার স্টোরিজ আপলোড করতে পারবেন।

৪. #CaptureRamadanHappiness হ্যাশট্যাগ দিয়ে আপনি পোস্ট আপলোড করতে পারবেন। এটি আপনি পাবলিক পোস্ট কিংবা রিয়েলমি’র অফিশিয়াল ফেসবুক গ্রুপে আপলোড করতে পারবেন।  

৫. স্টোরিজের ক্ষেত্রে স্ক্রিনশট নিয়ে ফেসবুক পেজ কিংবা রিয়েলমি বাংলাদেশের কমিউনিটির যে কোন পোস্টের কমেন্ট সেকশনে এটি শেয়ার করতে হবে।    

৬. ইন্সটাগ্রামের জন্য:  রিয়েলমির স্টিকার ব্যবহার করে একইভাবে ইন্সটাগ্রামেও স্টোরিজ আপলোড করা যাবে। এক্ষেত্রে, রিয়েলমির অফিশিয়াল ইন্সটাগ্রাম অ্যাড্রেসে (@realmebangladeshofficial) স্টোরিজ আপলোড করতে হবে।   

উল্লেখ্য, রিয়েলমি ইতোমধ্যে ঈদ ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায়, ব্যবহারকারীরা যে কোন রিয়েলমি ফোন ক্রয়ে একজন সঙ্গীসহ বালি ভ্রমণের সুযোগ পাবেন; সাথে থাকছে আরও অনেক আকর্ষণীয় পুরস্কার।

বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.facebook.com/realmeBD/

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।