ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

বসুন্ধরা মাল্টি ট্রেডিংয়ের ‘বার্ষিক ব্যবসায় সহযোগী সম্মেলন’ অনুষ্ঠিত

কর্পোরেট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, মে ২৮, ২০২২
বসুন্ধরা মাল্টি ট্রেডিংয়ের ‘বার্ষিক ব্যবসায় সহযোগী সম্মেলন’ অনুষ্ঠিত

ঢাকা: সাগরভূমি কক্সবাজারে অনুষ্ঠিত হয়ে গেলো বসুন্ধরা মাল্টি ট্রেডিং লিমিটেডের (বিএমটিএল) কয়লা ও পাথর ব্যবসার ‘বার্ষিক ব্যবসায় সহযোগী সম্মেলন-২০২২’।

করোনা মহামারি পরবর্তী এই আয়োজনে অংশ নেন প্রতিষ্ঠানটির বিভিন্ন স্তরের কর্মকর্তা, দেশব্যাপী নিযুক্ত পরিবেশক, পরিবহন কাজে নিবেদিত এবং ঘাট ব্যবস্থাপনায় নিয়োজিত কর্মকর্তা ও সুপারভাইজাররা।

অনুষ্ঠানের শুরুতে বক্তৃতায় বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার (সেক্টর-সি) মির্জা মুজাহিদুল ইসলাম সম্মেলনে অংশ নেয়ার জন্য পরিবেশক ও ব্যবসা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন, দেশের বিভিন্ন ব্যবসাখাত করোনায় বিপর্যস্ত হলেও বিএমটিএল উত্তরোত্তর অগ্রগতি নিশ্চিত করেছে, শুধু এর নিবেদিতপ্রাণ এক ঝাঁক তরুণ কর্মকর্তা-কর্মচারী ও ত্যাগী পরিবেশকদের কারণে।

অনুষ্ঠানে সর্বোচ্চ অবদান রাখা ব্যবসায় সহযোগী পরিবেশক, কর্মকর্তাদের ক্রেস্ট প্রদান ও পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের সেক্টর-সি থেকে আরও উপস্থিত ছিলেন মো. তৌফিক হাসান, হেড অব ডিভিশন (মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট), মো. ইলিয়াস হোসাইন, হেড অব ডিভিশন (অডিট), মো. নুরুল হুদা, হেড অব ডিভিশন (ব্যাংকিং), মো. ফয়েজুর রহমান (হেড অব পিএসএস), মাজেদুল ইসলাম (কোম্পানি সেক্রেটারি), মোখলেসুর রহমান (ডিজিএম, ট্রান্সপোর্ট), জালাল উদ্দিন (এজিএম, সেলস) প্রমুখ।

২০১৮ সালে যাত্রা শুরু করা বসুন্ধরা গ্রুপের অন্যতম অঙ্গ-প্রতিষ্ঠান বিএমটিএল মাত্র চার বছরের কম সময়ে কয়লা ও পাথর সরবরাহের জন্য দেশের একটি সুপরিচিত ও পছন্দের নাম। বিশ্বের নামকরা উৎস থেকে সংগ্রহকৃত কয়লার গুণগত নিশ্চিত মান, পরিবহন ব্যবস্থাপনার মুন্সিয়ানা ও সারাদেশব্যাপী নিবেদিত পরিবেশকবৃন্দের মাধ্যমে দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে ও কলকারখানায় এই কয়লা ব্যবহৃত হয়ে আসছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মে ২৮, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।