ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০ শতাংশ ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে ‘সারা’ দিচ্ছে ৫০ শতাংশ ছাড়

ঢাকা: সারা’র গ্রাহকদের জন্য দারুণ সুখবর। কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে  গ্রাহকদের জন্য ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে নির্ধারিত পোশাকে শতকরা ৫০ শতাংশ ছাড়ে কেনাকাটার সুযোগ।

ভিন্ন ভিন্ন ডিজাইনের সব পোশাকে গ্রাহকদের জন্য থাকছে এ মূল্যছাড়। আগামী ১৪ আগস্ট থেকে চলবে এই ছাড়। অফারটি চলবে আগস্ট মাস জুড়েই।

আরামদায়ক কাপড়ে তৈরি ক্যাজুয়াল কিংবা ফরমাল পোশাকসহ নিত্যদিনের সব পোশাক থাকছে ডিসকাউন্টের এই তালিকায়। সারা’র তৈরি মাস্ক ব্যতীত নির্ধারিত সব পণ্যের উপর এই ছাড় চলবে।
 
সময়োপযোগী ব্যতিক্রম ডিজাইন, ফ্যাশন, গুণগত মান, স্বাচ্ছন্দ্যতা এবং সাশ্রয়ী মূল্যের পোশাকের চমৎকার সমন্বয় করে থাকে ‘সারা’। পাশাপাশি সময়টা গরম হওয়ায় ক্রেতাদের চাহিদা বিবেচনা করে কাপড় ও রং এ থাকছে বৈচিত্র্যতা, যোগ হয়েছে ডিজাইন ও প্যাটার্নে আভিজাত্য।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে মূল্যছাড়ের এই আয়োজনে ওমেন্স কালেকশনে থাকছে থ্রি পিস, এথনিক টপস, এক্সক্লুসিভ পার্টি টপস, ট্যাঙ্ক টপস, নিট টি শার্ট, লেগিংস, ডেনিম, কুর্তি এবং পালাজো ফর লেডিস অ্যান্ড গার্লস।

পুরুষদের জন্য থাকছে ক্যাজুয়াল শার্ট, ডেনিম, চিনোস, পোলো টি শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট এবং ফরমাল শার্ট-প্যান্ট।  

মেয়ে শিশুদের জন্য থাকছে পার্টি ও নরমাল ফ্রক, টপস, গার্লস সেট, রাম্পা। ছেলে শিশুদের জন্য থাকছে পাঞ্জাবি, বয়েজ সেট, ডেনিম প্যান্ট এবং টি-শার্ট। সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি এবং নতুন পোশাক আপনার ফ্যাশনকে করবে আরও বর্ণিল।

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ যাত্রা শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিল সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হল বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এই ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। সম্প্রতি বনশ্রী ই ব্লকের ১নং রোডের ৪৮ নং বাড়িতে চালু হয়েছে সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে সারা’র প্রথম আউটলেট এর কার্যক্রম শুরু হয়েছে রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। এছাড়াও রাজধানী ঢাকার অন্যতম জনপ্রিয় এলাকা ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নং, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা- ১২০৩) সারা’র নতুন আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে।

‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/ ) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa