ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
অনলাইন কেনাকাটায় বিকাশ পেমেন্টে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

ঢাকা: সারাদেশের সব ধরনের গ্রাহকের মধ্যে বিকাশ পেমেন্ট আরও জনপ্রিয় করতে অনলাইন ও ফেসবুকভিত্তিক শপ থেকে কেনাকাটায় ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। গ্রাহক নির্দিষ্ট অনলাইন মার্কেটপ্লেস ও হালের জনপ্রিয় ফেসবুকভিত্তিক শপ থেকে কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

 

অনলাইন মার্কেটপ্লেস থেকে কেনাকাটায় ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক
নিত্যপ্রয়োজনীয় পণ্য, পোশাক, জুতা, লাইফস্টাইল, ইলেকট্রনিক্সসহ নানা পণ্য সাদমার্ট, প্রিয়শপ, এয়ারব্রিঙ্গার, দ্য মল, জাদরু ডট কম, গিয়ারডিওসহ ২০টির বেশি জনপ্রিয় অনলাইন সাইট থেকে কেনাকাটা করে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন গ্রাহক।  

আগামী ৩১ আগস্ট পর্যন্ত একজন গ্রাহক এ সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহক প্রতি লেনদেনে সর্বোচ্চ ১৫০ টাকা ও অফার চলাকালীন সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারটি পেতে পারেন গ্রাহক।  

অফারের আওতাভুক্ত সব মার্চেন্টের তালিকা ও বিস্তারিত তথ্য https://www.bkash.com/online-shops এ লিংকে পাওয়া যাবে।  

ফেসবুকভিত্তিক শপে কেনাকাটায় বিকাশ পেমেন্টে ১০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক
সময়ের জনপ্রিয় কেনাকাটার মাধ্যম ফেসবুকভিত্তিক শপ থেকে পোশাক, ইলেকট্রনিক্স, লাইফস্টাইল, খাদ্য পণ্যসহ নানা পণ্য কিনে বিকাশ পেমেন্টে মিলছে ১০ শতাংশ পর্যন্ত সর্বোচ্চ ২০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।  

আগামী ২৫ আগস্ট পর্যন্ত নির্দিষ্ট ফেসবুক শপ থেকে বিকাশ পেমেন্টে কেনাকাটা করে এ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহক। একজন গ্রাহক প্রতি লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা ও অফার চলাকালীন সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

অফারের বিস্তারিত তথ্য পাওয়া যাবে এ লিংকে https://www.bkash.com/facebook-shops। এছাড়া বিকাশের ভেরিফায়েড ফেসবুক পেজেও অফারগুলো সম্পর্কে বিস্তারিত সব তথ্য পাবেন গ্রাহকরা।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa