ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

কর্পোরেট কর্নার

জাতীয় শোক দিবসে হামদর্দের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
জাতীয় শোক দিবসে হামদর্দের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

ঢাকা: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (১৫ আগস্ট) হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশের উদ্যোগে আয়োজিত ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী হাকীম মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল।

এ সময় জামাল উদ্দিন বলেন, বাঙালি জাতির জীবনে ১৫ আগস্ট অত্যন্ত বেদনাদায়ক দিন। ১৯৭৫ সালের এদিনে ঘাতকের নির্মম বুলেটে শাহাদাতবরণ করেন বঙ্গবন্ধু, তার স্ত্রী, পুত্র, পুত্রবধূ ও আত্মীয়-স্বজনসহ অনেকে। তিনি শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন।

জামাল উদ্দিন বলেন, ঘাতকরা জাতির পিতা ও তার পরিবারকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার অপচেষ্টা করেছিল। কিন্তু আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ পৃথিবীতে শ্রেষ্ঠত্বের মর্যাদায় আসীন হয়েছে।  

হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতেই হামদর্দ মানবসেবায় নিবেদিত হয়ে গোটা বাংলাদেশের মানুষের মনে আশার আলো জ্বেলে দিচ্ছে।

রাজধানীর বাংলামোটরে হামদর্দের নগর বিপণন কেন্দ্রের চত্বরে অনুষ্ঠিত এ মেডিক্যাল ক্যাম্পে অন্যান্যের মধ্যে পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, উপ-পরিচালক বিপণন ডা. আবুল তৈমুর চৌধুরী, উপ-পরিচালক বিক্রয় মো. মোখলেসুর রহমান মারুফ, হাকীম সাঈদ ইস্টার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাকীম মো. খোরশেদ আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa