ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিবিএল সিরামিকস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
ডিবিএল সিরামিকস বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

ঢাকা: সম্প্রতি হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে ‘শ্রেষ্ঠত্বের দৃঢ় বন্ধন’ স্লোগানে ডিবিএল সিরামিকসের দুই দিনব্যাপী বর্ণাঢ্য বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।  

সারাদেশ থেকে আসা ডিবিএল সিরামিকসের সব ডিলার ও কর্মকর্তারা বিজনেস কনফারেন্সের বর্ণিল আয়োজনে নানা কার্যক্রমে অংশ নেন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ, ম্যানেজিং ডিরেক্টর এম এ জব্বার, ভাইস চেয়ারম্যান এম এ রহিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও গ্রুপ সিইও এম এ কাদের অনু, ডিবিএল সিরামিকসের জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ বাশার, ফিন্যান্স কন্ট্রোলার কাজী সিদ্দিকুল আজম ও হেড অব সেলস এম আবু হাসিব রন।  

বিজনেস কনফারেন্সে ডিবিএল গ্রুপ ও ডিবিএল সিরামিকসের বোর্ড অব ডিরেক্টরসরা বক্তব্য দেন এবং সিরামিকসের বিজনেস পার্টনারদের সেরা পারফরমেন্স অ্যাওয়ার্ড দেওয়া হয়।

অনুষ্ঠানে ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ বলেন, ‘শ্রেষ্ঠত্বের দৃঢ় বন্ধন’- এ স্লোগান ধারণ করে আমাদের এ আয়োজন। আপনারা দেশের নানা প্রান্ত থেকে আমাদের এ বিজনেস কনফারেন্সে একত্রিত হয়েছেন, আপনাদের মূল্যবান ব্যবসায়িক সময় দিয়েছেন, সেজন্য আপনাদের সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ।

সিলেটের মৌলভীবাজারের শ্রীহট্ট ইকোনমিক জোনে আমরা তৈরি করছি ডিবিএল ইন্ডাস্ট্রিয়াল পার্ক। এটি একটি ইন্টিগ্রেটেড ও প্রযুক্তিগতভাবে উন্নত শিল্প পার্ক, যার মাধ্যমে আমরা কর্মীদের কাজের মান উন্নত করার পাশাপাশি মানুষ ও মেশিনের মধ্যে একটি কার্যকরী সম্পর্ক তৈরি করার লক্ষ্য রাখছি।

ডিবিএল গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও গ্রুপ সিইও এম এ কাদের অনু বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি, আমরা এখন যেমন শ্রেষ্ঠত্বের এক অনন্য দৃঢ় বন্ধনে আবদ্ধ আছি, সেভাবে সামনেও থাকবো। ডিবিএল সিরামিকসের প্রতি আপনাদের অগাধ আস্থা ও ভালোবাসা তারই প্রমাণ। আপনারাই আমাদের মূল চালিকা শক্তি। আপনারা যেভাবে শ্রম ও মেধা দিয়ে আমাদের এগিয়ে নিয়ে যাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবিদার।

২০১৭ সাল থেকে ডিবিএল সিরামিকস বাহারি ও আধুনিক ডিজাইন এবং প্রিমিয়াম মানের সিরামিকস টাইলস উৎপাদন ও বাজারজাতকরণ করে আসছে। পাশাপাশি দেশকে আর্থসামাজিকভাবে উন্নত ও সমৃদ্ধশালী করার জন্যও কাজ করছে। ভবিষ্যতে বিশ্বজুড়ে সেরা মানের টাইলস প্রদান নিশ্চিত করার লক্ষ্যকে সামনে রেখে নিজের পরিকল্পনার বাস্তবায়ন করে চলছে ডিবিএল সিরামিকস।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।