ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সম্পদ ব্যবস্থাপনায় প্রথম পুরস্কার পেলো শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
সম্পদ ব্যবস্থাপনায় প্রথম পুরস্কার পেলো শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট

বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) কর্তৃক আয়োজিত ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পুরস্কার’ শীর্ষক অনুষ্ঠানে সেরা সম্পদ ব্যবস্থাপনা বিভাগে প্রথম স্থানে পুরস্কার পেয়েছে শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট।  

সিকিউরিটিজ সংক্রান্ত বিধি-বিধানের যথাযথ প্রতিপালন উৎসাহিত করার লক্ষ্যে বিএসইসি প্রথমবারের মতো বাজারের মধ্যস্থতাকারীদের জন্য এই পুরস্কার চালু করেছে।

সোমবার (১০ অক্টোবর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলামের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হাসান।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়তুল ইসলাম।

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হাসান বলেন, ‘এই পুরস্কারটি বিনিয়োগকারীদের কাছে শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের ভালো রিটার্ন প্রদান, গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি এবং সামগ্রিকভাবে মিউচুয়্যাল ফান্ড সম্পর্কিত সচেতনতা বৃদ্ধি ও স্বচ্ছতা নিশ্চিত করার প্রতিশ্রুতির প্রতিফলন। বিএসইসির এই স্বীকৃতিতে আমরা সত্যিই কৃতজ্ঞ।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।