ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বাজারে এলো আকিজ বাথওয়্যারের রোসা ফসেটস ও বাথওয়্যার পণ্য

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
বাজারে এলো আকিজ বাথওয়্যারের রোসা ফসেটস ও বাথওয়্যার পণ্য

ঢাকা: আকিজ গ্রুপের নতুন অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বাথওয়্যার লিমিটেড বাজারে নিয়ে এসেছে আন্তর্জাতিক মানের রোসা ফসেটস ও বাথওয়্যার পণ্য। শ্রেষ্ঠ প্রযুক্তি এবং সৌন্দর্যের অপূর্ব সমন্বয়ে সৃষ্টি রোসা ফসেটস এবং বাথওয়্যারের এই নতুন কালেকশন শুধুমাত্র দেখতেই সুন্দর নয়; প্রতিটি ফসেট বিশ্বমানের উপাদান এবং সর্বাধুনিক প্রযুক্তির যন্ত্রাংশ দিয়ে তৈরি বলে জানানো হয়েছে।

বুধবার (১২ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১১ অক্টোবর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এসব পণ্যের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন, আকিজ বিল্ডিং ম্যাটেরিয়াল্‌সের পরিচালক মোহাম্মদ খোরশেদ আলম, আকিজ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) সামসুদ্দিন আহমেদ, নির্বাহী পরিচালক (প্রজেক্টস) এম আর জামিল, আকিজ বাথওয়্যারের হেড অব সেলস মোস্তাফিজুল আরেফিন, রোসা’র ব্র্যান্ড লিড গোলাম রাব্বানী এবং আকিজ বাথওয়্যারের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে আকিজ বাথওয়্যারের ডিলার এবং দেশের স্বনামধন্য আর্কিটেক্টরাও যোগ দেন।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এইচএমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।