ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

দেশে এডেলউইসের পণ্যের সমাহার নিয়ে এলো দ্য বডি শপ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
দেশে এডেলউইসের পণ্যের সমাহার নিয়ে এলো দ্য বডি শপ

ঢাকা: বিশ্বজুড়ে সমাদৃত ব্রিটিশ কসমেটিক ব্র্যান্ড দ্য বডি শপ বাংলাদেশি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এডেলউইসের পণ্যের বিস্তৃত সমাহার। প্রত্যেকদিনের দূষণ ও ধুলা থেকে ত্বককে প্রাকৃতিকভাবে সুরক্ষিত রাখতে নির্ভরযোগ্য ব্র্যান্ডটির বিশাল পণ্য সমাহারে যুক্ত হয়েছে নতুন কিছু পণ্য।

অথেনটিক এডেলউইস স্কিনকেয়ারের বিভিন্ন পণ্য এখন থেকে পাওয়া যাবে দ্য বডি শপের তিনটি স্টোরে।

ত্বকের মলিনতা ও শুষ্ক ভাবের মতো সমস্যাগুলোর ৮০ ভাগই দূষণ ও ধুলার মতো পরিবেশগত বিষয়গুলোর কারণে সৃষ্টি হয়। এসব প্রাকৃতিক কারণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে দ্য বডি শপ নিয়ে এসেছে এডেলউইস ফুল থেকে প্রাপ্ত শক্তিশালী ও প্রাকৃতিক অ্যান্টি-এইজিং উপাদান সমৃদ্ধ পণ্য। এডেলউইস পণ্যগুলোর মধ্যে রয়েছে - এডেলউইস ডেইলি সেরাম কনসেনট্রেট, এডেলউইস আই সেরাম কনসেনট্রেট, এডেলউইস লিকুইড পিল, এডেলউইস বাউন্সি স্লিপিং মাস্ক, এডেলউইস বাউন্সি আই মাস্ক, এডেলউইস বাউন্সি জেলি মিস্ট, ইনটেন্স স্মুথিং ক্রিম ও এডেলউইস সেরাম কনসেনট্রেট শিট মাস্ক। এছাড়া নতুন করে যুক্ত হয়েছে- এডেলউইস ক্লিনজিং কনসেনট্রেট ও দ্য এডেলউইস ইনটেন্স স্মুথিং ক্রিম।

সুইস আল্পসের রুক্ষ আবহাওয়ায় বেড়ে ওঠা এডেলউইস আকারে ছোট ফুল হলেও নানান গুণে সমৃদ্ধ। লিওনটোপোডিক অ্যাসিডসহ প্রাকৃতিক অ্যান্টি-অক্সিডেন্ট উপাদানের কারণে ফুলটি নিজেই নিজের সুরক্ষা নিশ্চিত করতে পারে।

রুক্ষ আবহাওয়ায় জন্মানোর কারণে এ ফুলে তৈরি হয় লিওনটোপোডিক অ্যাসিড। এডেলউইস ফুলের প্রাকৃতিক এ উপাদান ত্বকের সৌন্দর্য বজায় রাখার পাশাপাশি ত্বকের স্বাস্থ্যসুরক্ষায়ও কাজ করে; যা বয়স নির্বিশেষে সবার জন্য নিখুঁত ও প্রাণবন্ত ত্বক নিশ্চিত করতে সাহায্য করে। দ্য বডি শপের প্রতিশ্রুতি হচ্ছে প্রকৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে গাছপালা থেকে প্রাপ্ত নির্যাস মানুষের মধ্যে পৌঁছে দেওয়া। এ প্রতিশ্রুতির সঙ্গে সামঞ্জস্য রেখে শুধুমাত্র বিশ্বস্ত সরবরাহকারীদের কাছ থেকে এডেলউইস ফুল সংগ্রহ করে থাকে দ্য বডি শপ।

এছাড়া আলপাইন অঞ্চলের জীববৈচিত্র্য যেন হুমকির মুখে না পড়ে এজন্য কিছু নির্দিষ্ট এলাকায় সাবধানতার সঙ্গে এ ফুল চাষ এবং সংগ্রহ করা হয়।

যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি কমপ্লেক্স ও গুলশান ইউনিমার্টে দ্য বডিশপের তিনটি ফ্ল্যাগশিপ রিটেইল স্টোর রয়েছে, যেখানে ইতোমধ্যে এ পণ্যগুলো পাওয়া যাচ্ছে। এডেলউইস পণ্যের পাশাপাশি স্টোরগুলোতে রয়েছে স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, কসমেটিকস, হেয়ার, ফ্রেগরেন্স, গিফট ও এক্সেসরিজসহ বিস্তৃত পরিসরের পণ্যসামগ্রী।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।