ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

চাঁদপুরে শুরু হচ্ছে জাতীয় বিতর্ক উৎসব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
চাঁদপুরে শুরু হচ্ছে জাতীয় বিতর্ক উৎসব

ঢাকা: দেশসেরা বিতার্কিকদের সবচেয়ে বড় মিলনমেলা বসছে চাঁদপুরে। সিডিএম ও সিসিডিএফ’র আয়োজনে এবং বিডিএফ’র সহযোগিতায় আজ থেকে ১৫ অক্টোবর চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গণে এই বিতর্ক উৎসব অনুষ্ঠিত হবে।

 

ভাষাবীর এমএ ওয়াদুদ মেমোরিয়াল ট্রাস্ট ও চাঁদপুর সরকারি কলেজের অনুপ্রেরণায় চাঁদপুর ডিবেট মুভমেন্ট (সিডিএম) ও চাঁদপুর সরকারি কলেজ ডিবেট ফোরাম (সিসিডিএফ)-এর আয়োজনে এবং বাংলাদেশ ডিবেট ফেডারেশন (বিডিএফ)-এর সহযোগিতায় চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গণে ৩ অনুদান উৎসব অনুষ্ঠিত হবে।  

উৎসবের স্লোগান ‘শুদ্ধ চিন্তা মুক্ত থাকুক যুক্তির আশ্রয়ে’। দেশের সবচেয়ে বড় এই উৎসবে ইতোমধ্যে দেশের ৩২টি বিশ্ববিদ্যালয় আন্তঃবিশ্ববিদ্যালয় জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০২২- এর জন্য নিবন্ধন এবং অংশগ্রহণ নিশ্চিত করেছে।

১৫ অক্টোবর বিকেল ৩টায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. মশিউর রহমান, উপাচার্য, জাতীয় বিশ্ববিদ্যালয়; মোজাম্মেল বাবু, ব্যবস্থাপনা পরিচালক, একাত্তর টেলিভিশন; চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান, চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ, ডা. আব্দুন নূর তুষার, সাবেক সভাপতি, বাংলাদেশ ডিবেট ফেডারেশন (বিডিএফ)।  

অনুষ্ঠানে টাইটেল স্পন্সর হিসেবে থাকছে মিডিয়া পার্টনার ‘চাঁদপুর প্রেসক্লাব’, ‘সময় টেলিভিশন’, ‘দি বিজনেস স্ট্যান্ডার্ড’ এবং ‘বাংলানিউজটোয়েন্টি ফোর ডট কম’।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।