ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের কোম্পানি প্রধান আলীনুর রহমান 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের কোম্পানি প্রধান আলীনুর রহমান 

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের কোম্পানি প্রধান হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন আবাসন খাতের প্রতিথযশা ব্যক্তিত্ব মো. আলীনুর রহমান। তিনি প্রতিষ্ঠানটির উপব্যবস্থাপনা পরিচালক-ডিএমডি হিসেবে এই দায়িত্ব গ্রহন করেছেন।

এর আগে দেশের প্রথম রিয়েল এস্টেট সেক্টরের সেকেন্ডারি বিজনেস প্রতিষ্ঠান রাতুল প্রপার্টিজ লিমিডের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন তিনি।

তিন গত পঁচিশ বছর ধরে দক্ষতার সাথে আবাসন শিল্প, ব্যাংকিং ও বহুজাতিক প্রতিষ্ঠানের বিভিন্ন  গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালনে করে আসছেন। বর্ণাঢ্য এই ক্যারিয়ারে তিনি বিক্রয় পর্যবেক্ষণ এবং অপারেশনাল ব্যবস্থাপনা, ব্যবসা উন্নয়ন, ব্র্যান্ড এবং মার্কেটিং, গ্রাহক সেবা, সি আর এম ও নির্মাণ ব্যবস্থাপনা বিভাগে দক্ষতার সঙ্গে কাজ করেন। মো. আলীনুর রহমান ১৯৯৫ সালে সিভিল ইঞ্জিনিয়ারিংসহ ২০০৭ সালে মার্কেটিং বিষয়ে এম বি এ ডিগ্রি অর্জন করেন।  

রাতুল প্রপার্টিজ লিমিডের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি বিটিআইতে নির্বাহী পরিচালক হিসেবে এবং বিপ্রপার্টিতে হেড অব কর্পোরেট সেলস পদে কর্মরত ছিলেন।  

এর আগে তিনি ব্র্যাক ব্যাংকের প্রিন্সিপাল অফিসার, ওডিসি ডেভেলপমেন্টে হেড অব অপারেশন, শেলটেক লিমিটেড হেড অব কাস্টমার সার্ভিস, এস্যুরেন্স ডেভেলপমেন্টে কাস্টমার অ্যান্ড ইঞ্জিনিয়ারিং সার্ভিসের জেনারেল ম্যানেজার এবং এসেট ডেভেলপমেন্টে কাস্টমার সার্ভিস ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।  

দায়িত্ব নিয়ে মো. আলীনুর রহমান বলেন, সর্বোচ্চ লেভেলের গ্রাহক সেবা নিশ্চিত করে আন্তর্জাতিক মানের আবাসনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে যুক্ত করবে রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ