ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

ডিবিএইচ ফাইন্যান্সের ইজিএম অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
ডিবিএইচ ফাইন্যান্সের ইজিএম অনুষ্ঠিত

ঢাকা: ইসলামিক ফাইন্যান্সিং উইং খোলার মাধ্যমে শরীয়াসম্মত অর্থায়ন পরিচালনার লক্ষ্যে ডিবিএইচ ফাইন্যান্স পিএলসির (ডিবিএইচ) মেমোরেন্ডাম অ্যান্ড আর্টিকলসে প্রয়োজনীয় ধারা সংযোজনের প্রস্তাবনা ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত বিশেষ সাধারণ সভায় (ইজিএম) শেয়ারহোল্ডাররা অনুমোদন করেছে।  

ডিজিটাল পদ্ধতিতে অনুষ্ঠিত ডিবিএইচের এ সভায় কোম্পানির চেয়ারম্যান নাসির এ চৌধুরী সভাপতিত্ব করেন।

 

সভায় পরিচালকদের মধ্যে রাশেদা কে চৌধুরী, মেজর জেনারেল (অব.) সাইয়িদ আহমেদ, ব্যারিস্টার মেহেরীণ হাসান, মুজিবর রহমান, এম আনিসুল হক, মোহাম্মদ আনিসুর রহমান, মঈন উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন, কোম্পানি সচিব জসিম উদ্দিন এবং সাধারণ শেয়ারহোল্ডাররা অংশগ্রহণ করেন।

ডিবিএইচের চেয়ারম্যান নাসির এ চৌধুরী সাধারণ শেয়ারহোল্ডারদের সভায় স্বাগত জানান এবং আশা প্রকাশ করেন যে, শরীয়াসম্মত অর্থায়ন ব্যবসা পরিচালনার মাধ্যমে কোম্পানির গ্রাহক সেবার পরিধি বৃদ্ধি পাবে।  

ডিবিএইচের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন সাধারণ শেয়ারহোল্ডারসহ সব স্টেকহোল্ডারদের তাদের আস্থা ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

বাংলাদে সময়: ১৬০৪ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।