ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মোহামেডানকে জেতালেন রনি-মুশফিক

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
মোহামেডানকে জেতালেন রনি-মুশফিক মুশফিক হাসান

বিপিএলের শেষের স্মৃতিটা মুশফিক হাসানের জন্য বেশ পীড়াদায়ক। বাংলাদেশি বোলারদের মধ্যে টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি রান দেওয়ার রেকর্ড গড়ে জায়গা হয়নি ফাইনালের একাদশে।

তবে ঢাকা প্রিমিয়ার লিগে শুরুটা দুর্দান্ত হয়েছে তার।  

রনি তালুকদারের হাফ সেঞ্চুরির পর মুশফিক ও আরিফুলের বোলিংয়ে জয় পেয়েছে মোহামেডান। একই দিনে জিতেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও লিজেন্ডস অব রুপগঞ্জ।

বিকেএসপির চার নম্বর মাঠে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে সিটি ক্লাবকে ৪৩ রানে হারিয়েছে মোহামেডান। শুরুতে ব্যাট করে সব উইকেট হারিয়ে ২৪০ রান করে তারা। রান তাড়ায় নেমে ১৯৭ রানে অলআউট হয়ে গেছে সিটি ক্লাব।  

টস হেরে ব্যাট করতে নেমে মোহামেডানের হয়ে হাফ সেঞ্চুরি হাঁকান রনি তালুকদার ও মাহিদুল ইসলাম অঙ্কন। ১০৮ বলে ৭১ রান করে রনি ও ৮৮ বলে ৬৭ রান করে সাজঘরে ফেরেন অঙ্কন। সিটি ক্লাবের হয়ে ৯ ওভার ৩ বল হাত ঘুরিয়ে ৩৫ রান দিয়ে ৪ উইকেট নেন পেসার মেহেদি হাসান।  

২৪১ রান তাড়া করতে নেমে মুশফিক ও আরিফুল বোলিং তোপে পড়ে সিটি ক্লাব। ৮ ওভার ২ বল হাত ঘুরিয়ে ৪৩ রান দিয়ে চার উইকেট নেন মুশফিক। আরিফুল ৫ ওভারে ২২ রান দিয়ে নেন তিন উইকেট। সিটি ক্লাবের হয়ে ৯০ বলে ৫৬ রান করেন রাফসান আল মাহমুদ।

মিরপুরে ব্রাদার্স ইউনিয়নকে ৬ উইকেটে হারিয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। শুরুতে ব্যাট করতে নেমে ২০২ রানে অলআউট হয়ে যায় ব্রাদার্স। আল আমিন হোসেন ও শহিদুল ইসলাম তিনটি করে উইকেট নেন। পরে রান তাড়ায় নেমে ৩৬ ওভারেই ম্যাচ জিতে রুপগঞ্জ। ৪২ বলে ওপেনার তৌফিক হোসেন তুষার ৬৬ ও ৮৮ বলে ৬৭ রান করেন সাদমান ইসলাম।

বিকেএসপির তিন নম্বর মাঠে রুপগঞ্জ টাইগার্সকে তিন উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। শুরুতে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ২৫৮ রান করে রুপগঞ্জ। রান তাড়ায় নেমে ৭ বল আগে জেতে গাজী গ্রুপ। বোলিংয়ে দুই উইকেট ও ব্যাট হাতে ৩২ বলে ৪৩ রান করে ম্যাচসেরা হয়েছেন মঈন খান।

বাংলাদেশ সময় : ১৯২১ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।