ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যক্তিগত কারণে দ্বিতীয় টেস্টে থাকবেন না হাথুরু

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
ব্যক্তিগত কারণে দ্বিতীয় টেস্টে থাকবেন না হাথুরু

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে বেশ বড় ব্যবধানে হেরে গেছে বাংলাদেশ। ৩০ মার্চ থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ম্যাচ।

কিন্তু এটিতে থাকছেন না হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।  

ব্যক্তিগত কারণে তার না থাকার বিষয়টি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিসিবি। তারা জানিয়েছে, জরুরি কারণে অস্ট্রেলিয়ায় যাচ্ছেন হাথুরু। ওখানেই তার পরিবার থাকে। হাথুরুর অনুপস্থিতিতে হেড কোচের দায়িত্ব পালন করবেন সহকারী কোচ নিক পোথাস। এই সময়ে হাথুরুর ব্যক্তিগত বিষয়কে সম্মান জানানোর অনুরোধ করেছে বিসিবি।  

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। পরে ওয়ানডে সিরিজ জেতে একই ব্যবধানে। কিন্তু প্রথম টেস্টে কোনোরকম লড়াই ছাড়াই হেরে যায় বাংলাদেশ। এখন সিরিজে সমতা ফেরাতে দ্বিতীয় টেস্টে জয় পেতে হবে স্বাগতিকদের।

৩০ মার্চ টেস্ট শুরুর আগে দুদিন প্রস্তুতির সময় পাবে বাংলাদেশ। প্রথম টেস্টের ভেন্যু সিলেট থেকে বুধবারই চট্টগ্রামে আসার কথা রয়েছে স্বাগতিকদের। দ্বিতীয় টেস্টে সুযোগ পাওয়া সাকিব আল হাসান ও হাসান মাহমুদ আগামীকাল সকালে দলের সঙ্গে যোগ দেবেন।  

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।