ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সাকিব-শান্তদের শুভকামনা জানালেন মোদী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুন ২২, ২০২৪
সাকিব-শান্তদের শুভকামনা জানালেন মোদী

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটের লড়াইয়ে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এই লড়াইয়ের আগে দুই দলকেই শুভকামনা জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

দুদিনের রাষ্ট্রীয় সফরে বর্তমানে নয়াদিল্লিতে অবস্থান করছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা তৃতীয় মেয়াদে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) সরকার গঠনের পর নয়াদিল্লিতে এটিই কোনো সরকারপ্রধানের প্রথম দ্বিপক্ষীয় সফর। বৈঠক শেষে দুদেশের মধ্যে অন্তত ১০টি চুক্তি ও সমঝোতা স্মারক সই হয়।

যৌথ সংবাদ সম্মেলনের একপর্যায়ে মোদী বলেন, 'আমি আজ সন্ধ্যায় ক্রিকেট বিশ্বকাপ ম্যাচের জন্য উভয় দলকে শুভ কামনা জানাই। বাংলাদেশ ভারতের বৃহত্তম উন্নয়ন অংশীদার এবং আমরা বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে সর্বোচ্চ অগ্রাধিকার দেই। '

অ্যান্টিগায় আজ ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। সুপার এইটে বাংলাদেশের শুরুটা অবশ্য ভালো হয়নি। অস্ট্রেলিয়ার কাছে ডিএলএস মেথডে ২৮ রানে হেরে গেছেন শান্ত-সাকিব। অন্যদিকে আফগানিস্তানকে গুঁড়িয়ে সুপার এইট শুরু করে ভারত।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ২২, ২০২৪
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।