ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

ক্রিকেট

দুই দিন পিছিয়ে গেল ‘এ’ দলের পাকিস্তান সফর

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৪
দুই দিন পিছিয়ে গেল ‘এ’ দলের পাকিস্তান সফর

অন্তত দুই দিনের জন্য পিছিয়ে গেছে বাংলাদেশ ‘এ’ দলের পাকিস্তান সফর। বর্তমান রাজনৈতিক বাস্তবতার কারণে এমন সিদ্ধান্ত নিতে হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

মঙ্গলবার (৬ আগস্ট) পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে দুটি চারদিন ও তিনটি একদিনের ম্যাচ খেলতে যাওয়ার কথা ছিল বাংলাদেশ ‘এ’ দলের। বর্তমান রাজনৈতিক বাস্তবতার কারণে সেটি অন্তত দুই দিন পিছিয়ে গেছে। এ ব্যাপারে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখার কথা জানিয়েছে বিসিবি।  

সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম, মুমিনুল হকের সঙ্গে টেস্ট দলে নিয়মিত শাহাদাৎ হোসেন দীপু, জাকির হাসান, মাহমুদুল হাসান জয়দের যাওয়ার কথা রয়েছে ‘এ’ দলের হয়ে। এখন এই সফরে তো বটেই, মাসের মাঝামাঝিতে জাতীয় দলের পাকিস্তান সফরও অনেকটা অনিশ্চিত।  

ছাত্র-জনতার অভ্যুত্থানের মুখে সোমবার দেশ ছেড়ে যান সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান ওয়াকার-উজ-জামান জানান, একটি অন্তর্বর্তী সরকার গঠন করা হবে। এ অবস্থায় দেশের ক্রিকেটও এক ধরনের অনিশ্চয়তার মুখে পড়েছে।  

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৪
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।