ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

পাকিস্তানে জেতা ট্রফি নিয়ে মেসির মতো পোজ শান্তর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
পাকিস্তানে জেতা ট্রফি নিয়ে মেসির মতো পোজ শান্তর

পাকিস্তানের মাটিতে ২-০ ব্যবধানে সিরিজ জয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। ইংল্যান্ডের পর দ্বিতীয় দল হিসেবে নিজেদের মাটিতেই পাকিস্তানকে ধবলধোলাই করে উচ্ছ্বসিত বাংলাদেশ।

যার প্রতিফলন দেখা দিয়েছে নাজমুল হোসেন শান্তর দেওয়া পোস্টে।  

আজ সিরিজের ট্রফি নিয়ে ঘুমানোর একটি ছবি নিজের অফিশিয়াল পেইজে শেয়ার করেন বাংলাদেশের অধিনায়ক। ক্যাপশনে তিনি লিখেন, ‘শুভ সকাল। ’ তার দেওয়া এই পোস্টে ভক্তরা জানিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকের কাছে বিষয়টি ভালো লাগলেও অনেকে করেছেন সমালোচনা।  

ছবির কমেন্ট সেকশনে একজন লিখেছেন, ‘সাধারণ এই ট্রফি নিয়ে এই অবস্থা,, আইসিসি ট্রফি হলে কি যে করতো। যাইহোক গরীবের মেসিকে অভিনন্দন। ’আরেক কমেন্টে অন্যজন লিখেন, ‘ভাই এই সিরিজে অধিনায়কত্ব ছাড়া আপনার আর কি অবদান আছে জাতি জানতে চায়। ’ আরেকজন  লিখেছেন, ‘নাটক কম করো পিও,এটা বিশ্বকাপ না। ’

তবে শুধু নেতিবাচক কমেন্ট না, অনেকেই শান্ত ও বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন। একজন লিখেছেন, ‘মেসির ছোটভাই। অভিনন্দন ভাই। আরো বিজয় দেখতে চাই। ’ আরেকজন কমেন্ট করেছেন, ‘ট্রফি বুকে জড়িয়ে ঘুম কেমন হলো ক্যাপ্টেন? এমন আরও প্রচুর ছবি দেখতে চাই। ’

প্রথম টেস্টে ১০ উইকেটে জয়ের পর দ্বিতীয় টেস্টে রাওয়ালপিন্ডিতে টস হেরে প্রথম ইনিংসে ২৭৪ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। এরপর নিজেদের প্রথম ইনিংসে বাংলাদেশ করে ২৬২ রান। পাকিস্তান পরের ইনিংসে ১৭২ রানে অলআউট হলে ১৮৫ রানের লক্ষ্য দাঁড়ায় বাংলাদেশের সামনে। এই রান সহজেই তাড়া করে ফলে বাংলাদেশ। সঙ্গে সিরিজও নিজেদের কর নেয় তারা।  

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।