ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বিসিবির পরিচালক পদ ছাড়লেন দুর্জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২৪
বিসিবির পরিচালক পদ ছাড়লেন দুর্জয়

রাজনৈতিক পট পরিবর্তনের পথ ধরে একের পর এক পরিবর্তন আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)। বোর্ডের সভাপতি থেকে শুরু করে কয়েকটি পরিচালক পদে দেখা এসেছে নতুন মুখ।

 

সেই ধারাবাহিকতায় এবার পরিচালক পদ থেকে পদত্যাগ করলেন নাঈমুল ইসলাম দুর্জয়। আজ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির এক পরিচালক।  

বাংলাদেশের প্রথম টেস্ট অধিনায়ক দুর্জয় তিন মেয়াদে বিসিবির পরিচালকের দায়িত্ব পালন করেছেন। তবে তৃতীয়বার মেয়াদ পূর্ণ হওয়ার আগেই সরে দাঁড়ালেন তিনি। সর্বশেষ মেয়াদে তিনি ছিলেন বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগের চেয়ারম্যান। এর আগে ছিলেন বাংলাদেশ ক্রিকেটের হাই-পারফর্ম্যান্স ইউনিটের প্রধান।  

সরকার পরিবর্তনের পর বিসিবি প্রধানের পদ থেকে পদত্যাগ করেন নাজমুল হাসান পাপন। এরপর দায়িত্ব নেন সাবেক অধিনায়ক ফারুক আহমেদ। আর পরিচালক পদ থেকে পদত্যাগ করেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস এবং অপসারিত হন আরেক পরিচালক আহমেদ সাজ্জাদুল আলম ববি। এতকিছু ঘটে গেলেও এতদিন বোর্ডের কোনো কার্যক্রমে ছিলেন না দুর্জয়।  

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।