ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সুজির ব্যাটে নিউজিল্যান্ডের ১৬৭

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৪
সুজির ব্যাটে নিউজিল্যান্ডের ১৬৭

সিলেট থেকে: এক ম্যাচ হাতে রেখে মেয়েদের ওয়ার্ল্ড টি-টোয়েন্টির টানা চতুর্থ সেমিফাইনাল নিশ্চিতের দ্বারপ্রান্তে নিউজিল্যান্ড। বৃহস্পতিবার সিলেট বিভাগীয় স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে পাকিস্তানকে তারা লক্ষ্য দিয়েছে ১৬৮ রানে।

সুজি বেটসের অধিনায়কোচিত ইনিংসের সুবাদে কিউইরা তিন উইকেটে ১৬৭ রান করে।

একই দিনে মেয়েদের দুটি শতক দেখা থেকে এদিন বঞ্চিত হলো দর্শকরা। কিউই অধিনায়ক ছয় রানের আক্ষেপ নিয়ে শেষ বল অবধি খেলে গেছেন। অবশ্য গত ম্যাচে গড়া টি-টোয়েন্টির ক্যারিয়ার সেরা পারফরমেন্সকে ছাড়িয়ে গেছেন সুজি।

নিউজিল্যান্ডের বর্ষসেরা ওয়ানডে ব্যাটার টানা দ্বিতীয় হাফসেঞ্চুরি মেরেছেন ৩৮ বলে চারটি চার ও দুটি ছয়ে।

এই ওপেনার ইনিংসের ৮৩ রানের সেরা জুটি গড়েছেন আরেক ওপেনার সোফি ডিভাইনকে নিয়ে। ৪৪ রানের দ্বিতীয় সেরা পারফরমেন্স করে আউট হন।

সারা ম্যাকগ্লাশান (৬) ও কেটি পারকিন্সকে (৮*) সঙ্গে করে সমান ২৯ রানের দ্বিতীয় সেরা জুটি গড়েন সুজি। ৬১ বলে আট চার ও দুই ছয়ে ৯৪ রানে অপরাজিত ছিলেন এ্ই ডানহাতি।

আগের ম্যাচে অস্ট্রেলিয়া অধিনায়ক মেগ ল্যানিং ১২৬ রান করে তিন ম্যাচে শীর্ষ রান সংগ্রহকারী হয়েছিলেন। কিন্তু পরের ম্যাচে তাকে ছাড়িয়ে গেলেন সুজি। ১৬৭ রান নিয়ে সবার উপরে তিনি। ৩৩ রানের ব্যবধানে পিছিয়ে ল্যানিং।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ২৭ মার্চ ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।