ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

কিউইদের ১৮২ রানের টার্গেট দিল স্কটিশরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৬
কিউইদের ১৮২ রানের টার্গেট দিল স্কটিশরা ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ফাইল ফটো

ঢাকা: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নবম স্থান নির্ধারণী প্লে-অফ কোয়ার্টার ফাইনালে নিউজিল্যান্ড যুবাদের ‍মুখোমুখি হয়েছে স্কটল্যান্ড অ-১৯ দল। আগে ব্যাট করে কিউইদের বিপক্ষে ৯ উইকেটে ১৮১ রানের সংগ্রহ দাঁড় করিয়েছে স্কটিশরা।



বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম একাডেমি গ্রাউন্ডে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন স্কটল্যান্ড অধিনায়ক নিল ফ্ল্যাক। ম্যাচ শুরু হয় সকাল ৯টায়।

উদ্বোধনী জুটিতে ৩৭ রান তোলেন ফ্ল্যাক (২২) ও আজিম দার (১৩)। ওয়ানডাউনে নামা ওয়াইস শাহর ব্যাট থেকে আসে ৩২ রান। এছাড়া জ্যাক ওয়ালার ২৪, ফিনলে ম্যাকক্রিত ১০, রায়ান ব্রাউন ২৩ ও হারিস আসলাম ২১ রান করে আউট হন।

নির্ধারিত ওভার শেষে ৯ উইকেটে ১৮১ রানের মাঝারি পুঁজি সংগ্রহ করে স্কটিশ যুবারা। ব্যক্তিগত ১৫ রানে অপরাজিত থাকেন হারিস কার্নেগি।

কিউইদের হয়ে সর্বোচ্চ তিনটি উইকেট দখল করেন বাঁহাতি পেসার রস টার ব্রাক। দু’টি করে উইকেট নেন নাথান স্মিথ ও বাঁহাতি স্পিনার ফেলিক্স মারে। একটি উইকেট লাভ করেন অফস্পিনার জস ফিনি।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।