ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

টি-২০ বিশ্বকাপের ডাচ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৬
টি-২০ বিশ্বকাপের ডাচ দল ঘোষণা ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতে আগামী ৮ মার্চ থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ১৫ সদস্যে দল ঘোষণা করেছে নেদারল্যান্ডস। আর এ দলে ফিরেছেন অলরাউন্ডার লোগান ফন বেক।

টি-২০ বিশ্বকাপের বাংলাদেশ আসরে খেলে পাঁচ উইকেট ও ৭৮ রান করেছিলেন তিনি।

বাংলাদেশ বিশ্বকাপের পর অবশ্য ডাচদের হয়ে আর মাঠে নামেননি বেক। আর বেক দলে ফেরায় সন্তুষ্টি প্রকাশ করেছেন দলের কোচ অ্যান্টন রোউক্স।

আগামী ৯, ১১ ও ১৩ মার্চ বাছাইপর্বের ম্যাচে বাংলাদেশ, আয়ারল্যান্ড ও ওমানের বিপক্ষে ধর্মশালায় ম্যাচ খেলবে টাইগাররা। ১৫ মার্চ স্বাগতিক ভারত ও নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে মূলপর্বের খেলা। এতে অংশ নেবে ১০টি দেশ। ০৩ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেনসে ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ষষ্ঠ আসরের।

স্কোয়াড: ওয়েসলি ব্যারিসি, লোগান ফন বেক, পিটার বোরেন, মুদাসসর বুখারি, বেন কুপার, টিম ফন ডার গুগটেন, ভিভিয়ান কিংমা, আহসান মালেক, পল ফন মিকেরেন, রোয়েলফ ফন ডার মারউই, স্টেফান মাইবার্গ, ম্যাক্স ও’ডোউড, মাইকেল রিপন, পিটার সিলার, সিকান্দার জুলফিকার।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, ০৭ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।