ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

স্কটিশদের বিশ্বকাপ দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৬
স্কটিশদের বিশ্বকাপ দল ঘোষণা ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরকে সামনে রেখে দল ঘোষণা করেছে স্কটল্যান্ড ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের দলে অধিনায়ক করা হয়েছে অভিজ্ঞ প্রিস্টন মমসেনকে।



২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপের আসরেও মমসেন জাতীয় দলকে নেতৃত্ব দিয়েছিলেন। এবারের মেগা ইভেন্টে কাইল কোয়েটজারকে সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি স্কটিশদের সর্বোচ্চ রান সংগ্রাহক।

ঘোষিত দল প্রসঙ্গে স্কটল্যান্ডের কোচ গ্রান্ট ব্রাডবার্ন জানান, ভারতের মাটিতে খেলার মতো একটি শক্তিশালী স্কোয়াড ঘোষণা করা হয়েছে। ব্যালান্সড একটি দল নিয়েই আমরা ভারতে যাব। আমার দলটিতে শুধু অভিজ্ঞদেরই জায়গা হয়নি, সাথে জায়গা পেয়েছে তরুণ কিছু ক্রিকেটার। টি-টোয়েন্টি ফরমেটে তাদের দারুণ পারফরমেন্স রয়েছে।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসরে চারটি ম্যাচ খেলেছে স্কটল্যান্ড। তিনটি ম্যাচে হারে স্কটিশরা। আর বাকি ম্যাচটিতে কোনো ফলাফল আসেনি।

স্কটল্যান্ড দল: প্রিস্টন মমসেন (অধিনায়ক), কাইল কোয়েটজার, এলেসডের ইভান্স, ক্যালাম ম্যাকলিয়ড, কন ডি ল্যাঙ্গে, গেভিন মাইন, জর্জ মুন্সি, জস ডেভি, মার্ক ওয়াট, ম্যাট মাচান, ম্যাথু ক্রস, মাইকেল লিস্ক, রিচি বেরিংটন, রব টেইলর ও শাফায়ান শরীফ।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, ০৮ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।