ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

স্মিথের নেতৃত্বেই টি-২০ বিশ্বকাপে অজিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৬
স্মিথের নেতৃত্বেই টি-২০ বিশ্বকাপে অজিরা ছবি: সংগৃহীত

ঢাকা: যা গুঞ্জন উঠেছিলো তাই সত্যি হলো। অ্যারন ফিঞ্চকে সরিয়ে ভারতে অনুষ্ঠিত আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়া দলের অধিনায়ক করা হলো স্টিভেন স্মিথকে।

উইনিং কম্বিনেশন গড়তেই অজি নির্বাচকরা এই নাটকীয় পরিবর্তন করে ১৫ সদস্যের দল ঘোষণা করে।

এদিকে টি-২০ বিশ্বকাপে অজি দলের নতুন মুখ হিসেবে নেওয়া হয়েছে উইকেটরক্ষ-ব্যাটসম্যান পিটার নেভিল, অ্যাস্টন অ্যাগার ও অ্যাডাম জাম্পাকে। বাদ পড়েছেন ম্যাথিউ ওয়েড, ক্যামেরুন বয়েস ও নাথান লিওন।

ফিঞ্চ বর্তমানে ইনজুরিতে রয়েছেন। আর বিশ্বকাপে খেলতে হলে তাকে ফিটনেস প্রমাণ দিয়ে দলে ঢুকতে হবে। স্কোয়াডে থাকা অন্য দুই ক্রিকেটার নাথান কোল্টার-নাইল ও জেমস ফকনারও ইনজুরিতে রয়েছেন। তবে দলে রাখা হয়েছে ইনফর্ম ব্যাটসম্যান উসমান খাজাকে।

অজি স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যাস্টন অ্যাগার, নাথান কোল্টার-নাইল, অ্যারন ফিঞ্চ, জন হ্যাস্টিংস, জস হ্যাজেলউড, জেমস ফকনার, উসমান খাজা, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, পিটার নেভিল (উইকেটরক্ষক), অ্যান্ড্রু টাই, শেন ওয়াটসন, অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।