ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

ফাইনালে যেতে ভারতীয় যুবাদের সংগ্রহ ২৬৭

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৬
ফাইনালে যেতে ভারতীয় যুবাদের সংগ্রহ ২৬৭ ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেমিফাইনালে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৯ উইকেট হারিয়ে ২৬৭ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করিয়েছে ভারত অনূর্ধ্ব-১৯ দল। ফাইনালে যাওয়ার লক্ষ্যে এ ম্যাচটিতে ভারতীয় যুবাদের হয়ে সর্বোচ্চ ৭২ রান করেন আনমলপ্রিত সিং।



মিরপুরে শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করতে নামে ভারতীয় যুবারা। তবে শুরুটা ভালো করতে পারেনি দলটি। দলীয় ২৭ রানের মধ্যেই দুই ওপেনার রিশাব পান্ত ও ইশান কিশানকে হারায় তারা। কিন্তু তৃতীয় উইকেট জুটিতে সরফরাজ খানকে সঙ্গে নিয়ে ৯৬ রানের জুটি গড়ে বিপদ সামাল দেন আনমলপ্রিত।

আনমলপ্রিত ৯২ বলে ছয় চার ও এক ছয়ে সর্বোচ্চ ৭২ রান করে আউট হন। ৫৯ রান আসে সরফরাজের ব্যাট থেকে। দুই ওপেনার বাজে খেললেও দায়িত্বটা ভালোই কাঁধে নেন মিডলঅর্ডার ব্যাটসম্যানরা। পঞ্চম উইকেটে নামা ওয়াশিংটন সুন্দার করে ৪৩ রান। আর পরের ব্যাটসম্যান আরমান জাফরের ব্যাট থেকে আসে ২৯ রান।

লঙ্কান যুবাদের মধ্যে ১০ ওভারে ৪৩ রান দিয়ে সর্বোচ্চ চারটি উইকেট পান আশিথা ফার্নান্দো। আর দুটি করে উইকেট পান লাহিরু কুমারা ও থিলান নিমেশ।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।