ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

উত্তাপহীন মেগা ইভেন্টের ফাইনাল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
উত্তাপহীন মেগা ইভেন্টের ফাইনাল ছবি : শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর থেকে: ঘরের মাঠের যুব বিশ্বকাপ-ফাইনালে নেই স্বাগতিক বাংলাদেশ। স্বাভাবিকভাবেই উত্তাপ ছড়াতে পারছেনা ভারত-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সকাল ৯টায় শুরু হওয়া ম্যাচে দর্শক নেই হাজারখানেকও! 

ভারতের ব্যাটিং উপভোগ করতে বেশ কিছু ভারতীয় সমর্থক মাঠে এলেও আওয়াজ নেই তাদের মুখে! সেটি অবশ্য থাকারও কথা নয়। তাদের যুবারা যে ক্যারিবীয় পেস-তাণ্ডবে অলআউট হয়েছে মাত্র ১৪৫ রানে।

এ ম্যাচের (ফাইনাল) মধ্য দিয়ে শেষ হচ্ছে ১৮ দিনের ক্রিকেটযজ্ঞ। ২৭ জানুয়ারি চট্টগ্রামে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে শুরু হয়েছিল যুব বিশ্বকাপের একাদশতম আসর। টেস্ট খেলুড়ে ৯টি দেশ ও আইসিসি’র ৭টি অ্যাসোসিয়েট-অ্যাফিলিয়েট সদস্য দেশকে নিয়ে চারটি শহরের আটটি ভেন্যুতে শুরু হয় বিশ্বকাপ আসর।

এবারের বিশ্বকাপের সেমিফাইনালে স্বাগতিক বাংলাদেশের স্বপ্নযাত্রা থামিয়ে দিয়ে তিন উইকেটের জয়ে ফাইনালে নাম লেখায় ওয়েস্ট ইন্ডিজ। আর শ্রীলংকাকে ৯৭ রানে হারিয়ে যুব বিশ্বকাপে পঞ্চমবারের মতো ফাইনালে ওঠে ভারত। এবার দেখার পালা, কাদের হাতে ওঠে বিশ্বকাপ ট্রফিটি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি ২০১৬
এসকে/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।