ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

তামিম ছাড়া আফ্রিদিময় পেশোয়ারের জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৬
তামিম ছাড়া আফ্রিদিময় পেশোয়ারের জয় ছবি: সংগৃহীত

ঢাকা: পাকিস্তান সুপার লিগের ১৭তম ম্যাচে জয় পেয়েছে শহীদ আফ্রিদির পেশোয়ার জালমি। দলের হয়ে ইনফর্ম ব্যাটসম্যান তামিম ইকবাল না খেললেও কুমার সাঙ্গাকারা, গ্রান্ট ইলিয়ট, এলটন চিগুম্বুরা, উমর গুলদের কোয়েটা গ্লাডিয়েটর্সকে ৮ বল বাকি থাকতে ৮ উইকেটের বড় ব্যবধানে হারায় পেশোয়ার।



আগে ব্যাট করে ১৮ ওভারে অলআউট হওয়ার আগে গ্লাডিয়েটর্স ১২৯ রান তোলে। জবাবে, ১৮.৪ ওভারে ১৩০ রান তোলে তামিমহীন পেশোয়ার।

গ্লাডিয়েটর্সের হয়ে সর্বোচ্চ ৪০ রান আসে ইলিয়টের ব্যাট থেকে। ২৯ বলে দুটি চার আর তিনটি ছক্কায় তিনি এ ইনিংসটি সাজান। এছাড়া ওপেনার আসাদ শফিক ১৬, আহমেদ শেহজাদ ২১ রান করে বিদায় নেন। পাকিস্তানের ঘরোয়া এ লিগে খেলতে এসে ২ বল মোকাবেলা করা সাঙ্গাকারা কোনো রানই নিতে পারেননি।

করাচির হয়ে আফ্রিদি ৪ ওভার বল করেন আফ্রিদি। এক মেডেনসহ মাত্র ৭ রান খরচ করেন পেশোয়ার দলপতি। আর তাতেই ৫টি উইকেট তুলে নেন তিনি। এছাড়া দুটি উইকেট নেন ওয়াহাব রিয়াজ।

১৩০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে পেশোয়ারের ওপেনার মোহাম্মদ হাফিজ করেন ৩৬ রান। কামরান আকমলের ব্যাট থেকে আসে ১৭ রান। ডেভিড মালান ৫২ বলে সর্বোচ্চ ৬০ রান করে অপরাজিত থাকেন।

বাংলাদেশ সময়: ০১০৬ ঘণ্টা, ১৫ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।