ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

প্রস্তুতি ম্যাচে খেলা নাও হতে পারে টাইগারদের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
প্রস্তুতি ম্যাচে খেলা নাও হতে পারে টাইগারদের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা: আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ০৬ মার্চ অনুষ্ঠেয় এশিয়া কাপের আয়োজক বাংলাদেশ। ০৮ মার্চ থেকে ০৩ এপ্রিল ভারতের মাটিতে বসবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর।

বাংলাদেশ যদি এশিয়ার কাপের ফাইনালে উঠে তবে, টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলা হবেনা।

আগামী ০৫ মার্চ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচটি হবে ভারতের ধর্মশালায়। সেখানে মাশরাফি বাহিনীর প্রতিপক্ষ থাকবে আইসিসির সহযোগী দেশ হংকং। আইসিসি তাদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ভারতের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় ম্যাচটির সময় নির্ধারণ করা হয়েছে। আর বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হবে।

সেক্ষেত্রে বাংলাদেশ যদি এশিয়া কাপের ফাইনালে উঠে, তবে ধর্মশালায় হংকংয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি খেলা হচ্ছে না।

বিশ্ব আসরে টাইগারদের গ্রুপপর্বের তিনটি ম্যাচই হবে ধর্মশালায়। ০৯ মার্চ টাইগারদের প্রথম প্রতিপক্ষ নেদারল্যান্ডস, ১১ মার্চ মুশফিক-তামিমরা খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে আর গ্রুপপর্বের শেষ ম্যাচে ১৩ মার্চ একই ভেন্যুতে টাইগারদের নামতে হবে ওমানের বিপক্ষে।

আগামী ২৪ ফেব্রুয়ারি এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে টাইগারদের ০২ মার্চ খেলতে হবে পাকিস্তানের বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।