ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বিশ্বকাপে পূর্ণ ফিটনেসে আত্মবিশ্বাসী ওয়াটসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
বিশ্বকাপে পূর্ণ ফিটনেসে আত্মবিশ্বাসী ওয়াটসন ছবি: প্রতীকী

ঢাকা: অস্ট্রেলিয়ার টি-২০ বিশ্বকাপ স্কোয়াডের চারজনই ফিটনেস সমস্যায় ভুগছেন। এর মধ্যে সর্বশেষ যুক্ত হন শেন ওয়াটসন।

তলপেটের ইনজুরিতে তার বিশ্বকাপে অংশ নেওয়াই অনিশ্চয়তার মুখে পড়ে। তবে সব সংশয় দূর করে সঠিই সময়েই মাঠে ফেরার ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী ৩৪ বছর বয়সী এ তারকা অলরাউন্ডার।

ওয়াটসন অজিদের ১৫ সদস্যের বিশ্বকাপ দলের চারজনের মধ্যে একজন যিনি ইনজুরির কারণে এখন ক্রিকেটের বাইরে। তার সঙ্গে অ্যারন ফিঞ্চ, জেমস ফকনার ও নাথান কোল্টার ‍নাইলকেও নিজেদের ফিটনেস প্রমাণ করতে হবে।

গত ১২ ফেব্রুয়ারি ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচে ইনজুরি আক্রান্ত হন ওয়াটসন। তলপেটে টান লাগায় টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়েন তিনি। ম্যাচটিতে তামিম ইকবালের অপরাজিত ৮০ রানের (৫৮ বলে) ইনিংসে ভর করে সাত উইকেটের জয় পায় পেশোয়ার জালমি।

পিএসএল থেকে ছিটকে পড়ার পর টি-২০ বিশ্বকাপেও অনিশ্চয়তার মুখে পড়েন অজি তারকা। তবে ইনজুরি কাটিয়ে উঠার ব্যাপারে আত্মবিশ্বাসী কন্ঠে ওয়াটসন বলেন, ‘ব্যাটিং এবং বোলিংয়ে ফেরার জন্য এটি (তলপেটের ইনজুরি) আমার থেকে সপ্তাহ দুয়েক সময় কেড়ে নিয়েছে। তবে এটি গুরুতর কিছু নয়। ’

অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ওয়াটসন আরও বলেন, ‘বিশ্বকাপে পূর্ণ ফিটনেস নিয়ে খেলার ব্যাপারে আমি খুবই আত্মবিশ্বাসী। ওয়ার্ল্ডকাপ শুরু হতে এখেনো তিন-চার সপ্তাহ বাকি। তাছাড়া, এ ধরনের ইনজুরি মোটেও মারাত্মক নয়। যদি সবকিছু পরিকল্পনা অনুযায়ী এগোয় তাহলে আমি ঠিক হয়ে যাব। ’

ভারতে আগামী ৮ মার্চ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠবে। আর কলকাতার ইডেন গার্ডেনসে ৩ এপ্রিলের জমকালো ফাইনালের মধ্য দিয়ে ষষ্ঠ আসরের সমাপ্তি ঘটবে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।