ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

হজ ঝড়ে হারলো সাকিবরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৬
হজ ঝড়ে হারলো সাকিবরা

ঢাকা: পাকিস্তান সুপার লিগ টি-টোয়েন্টিতে শ্বাসরুদ্ধকর ম্যাচে করাচি কিংসকে পাঁচ উইকেটে হারিয়েছে পেশোয়ারা জালমি। শহীদ আফ্রিদির নেতৃত্বে দলটির হয়ে ব্র্যাড হজ ৮৫ রানের অপরাজিত একটি ইনিংস খেলে জয়ের নায়ক বনে যান।



শোয়েব মালিকের করাচি প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভার শেষে সাত উইকেট হারিয়ে ১৫২ রান তোলে। পরে নিজেদের ইনিংসের নয় বল বাকি থাকতে ১৫৮ রান করে জয়ের বন্দরে পৌঁছে যায় পেশোয়ারা।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ক্রিজে ধুঁকতে থাকে তামিম ইকবাল বিহীন পেশোয়ারা। তবে একাই লড়ে যান সাবেক অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান হজ। ৪৫ বলে ছয় চার ও সমান ছয়ে ৮৫ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন ডানহাতি এ ব্যাটসম্যান। ৩১ রান আসে জিম অ্যানেডির ব্যাট থেকে। আর শেষ বলে ছক্কা হাকিয়ে জয় নিশ্চিত করেন ড্যানের স্যামি।

করাচির বোলারদের মধ্যো সর্বোচ্চ দুটি উইকেট পান বিলওয়াল ভাট্টি। আর একটি করে উইকেট পান মোহাম্মদ আমির ও উসমান মীর। বাংলাদেশি অলরাউন্ডার সাকিব অাল হাসান তিন ওভার বোলিং করে শূন্য উইকেটের বিনিময়ে ১৩ রান দেন।


এর আগে টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে লেন্ডল সিমন্সের ৪৯ ও বাকি ব্যাটসম্যানদের ছোট ছোট ইনিংসের ওপর ভর করে ১৫২ রান সংগ্রহ করে করাচি। সাকিব আল হাসানের ব্যাট থেকে আসে ১১ রান।

এ ম্যাচ জয়ের ফলে আট ম্যাচে ছয় জয় ও দুই হারে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে পেশোয়ারা। আর সমান ম্যাচে দুই জয় ও ছয় হারে টেবিলের চারে রয়েছে করাচি।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ১৭ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।