ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

পাকিস্তানে খেলতে পারে বাংলাদেশ: তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
পাকিস্তানে খেলতে পারে বাংলাদেশ: তামিম ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ফাইল ফটো

ঢাকা: আগামী বছর পাকিস্তানের মাটিতে কয়েকটি ম্যাচ খেলতে পারে বাংলাদেশ। এমনই আশা প্রকাশ করেছেন টাইগার ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

তামিম বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমির হয়ে মাঠ মাতাচ্ছেন।

পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে তামিম বলেন, ‘এই টুর্নামেন্টটি (পিএসএল) এবার শুরু হলো। আমি নিশ্চিত আসরটি আগামীতে আরও ভালো করবে। আর আমি আশাকরি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আগামী বছর পাকিস্তানে কিছু ম্যাচ খেলবে। ’

তামিম বর্তমানে পিএসএলে জালমির হয়ে সর্বোচ্চ রান স্কোরার। তার উজ্জ্বল পারফরম্যান্সে শহীদ আফ্রিদির নেতৃত্বে দলটি পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে।

তিনি আরও বলেন, ‘প্রথম কয়েকটি ম্যাচে আমি কঠোর পরিশ্রম করেছি। পরবর্তীতে আমি রান পেয়েছি। আমার আত্মবিশ্বাসই আমাকে ভালো খেলতে সাহায্য করেছে। ’

বাঁহাতি এ ব্যাটসম্যান টুর্নামেন্টে জালমির হয়ে এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলে ২৬৭ রান করেছেন। তবে রাউন্ড রবিন লিগে তিনি দলের হয়ে শেষ দুটি ম্যাচ খেলেননি। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে ব্যক্তিগত সমস্যা থাকায় খেলেননি তিনি। আর করাচি কিংসের বিপক্ষে বিশ্রাম দেওয়া হয়েছিল তাকে।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।