ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

এশিয়া কাপে ছিটকে গেলেন শামি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৬
এশিয়া কাপে ছিটকে গেলেন শামি

ঢাকা: বাংলাদেশে অনুষ্ঠিত আসন্ন এশিয়া কাপ টি-টোয়েন্টিতে ইনজুরির কারণে ভারতীয় দল থেকে ছিটকে গেলেন ফাস্ট বোলার মোহাম্মদ শামি। হ্যামিস্ট্রিং ইনজুরি থেকে সেরে নিজেকে পুরোপুরি ফিট প্রমাণ করতে না পারায় দলে তার জায়গা হয়নি।

ডানহাতি এ পেসারের পরিবর্তে দলে ঢুকছেন ভুবনেশ্বর কুমার।

গত মাসে অস্ট্রেলিয়ার সীমিত ওভারের সিরিজে নেওয়া হয়েছিলো শামিকে। অনুশীলনের সময় চোট পান তিনি। পরে সেই সিরিজেও খেলা হয়নি তার। দলের মেডিকেল স্টাফরা তাকে চার থেকে ছয় সপ্তাহের বিশ্রাম দিয়েছিলেন। তবে তারা শামির পুরোপুরি সুস্থ হতে বিশ্রামের সময়সীমা আরও বাড়িয়ে দিয়েছেন।

শামি সর্বশেষ জাতীয় দলের হয়ে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপে খেলেন। এরপর ইনজুরিতে পড়ায় তিনি আর দলে ফিরতে পারেননি। তবে মাঝে কিছুদিন সুস্থ হয়ে ঘরোয়া লিগের দুটি ম্যাচে মাঠে নেমেছিলেন।

ভারত স্কোয়াড: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, যুবরাজ সিং, রবীন্দ্র জাদেজা, হারদিক পান্ডে, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, আশিষ নেহরা, সুরেশ রায়না, আজিঙ্কা রাহানে, হরভজন সিং, ভুবনেশ্বর কুমার, পবন নেগি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ২০ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।