ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

দিল্লির পরামর্শক হচ্ছেন রাহুল দ্রাবিড়

স্পোর্টস ডেস্কে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
দিল্লির পরামর্শক হচ্ছেন রাহুল দ্রাবিড় ছবি: সংগৃহীত

ঢাকা: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল দিল্লি ডেয়ারডেভিলসের পরামর্শক হতে যাচ্ছেন ভারতের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়। গত কয়েক বছর বাজে পারফর্ম করা দিল্লি এবার তাদের দলকে ঢেলে সাজানোর চেষ্টা করছে।



ডেয়ারডেভিলসের এক সূত্র থেকে জানা যায়, দলটি ২০১৬ আইপিএল এডিশনের জন্য ‘দ্য ওয়াল’ খ্যাত এ তারকার সঙ্গে কথা বলছে।

এদিকে ভিন্ন কয়েকটি সূত্র জানিয়েছে, ভারতীয় অনূর্ধ্ব-১৯ দলের কোচের ভূমিকা পালন করা রাহুল অবসর সময়ে তার পরিবারের সঙ্গে সময় কাটাতে চান।

তবে ডেয়ারডেভিলসের এক উচ্চপদস্ত কর্মকর্তা জানান, ‘সে অবশ্যই আমাদের সেরা পছন্দ। তবে এ ব্যাপারে এখনও সঠিক ভাবে কিছু বলা যাচ্ছে না। দলের মালিক এখন দেশের বাইরে। তিনি ফেরত আসলেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। ’

চলতি মাসের শুরুতে আইপিএলের নিলামে বিস্ময় জাগায় দিল্লি। দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ক্রিস মরিসকে সাত কোটি রুপির বিনিময়ে দলে ভেড়ায়। আর ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার কার্লোস ব্র্যাথওয়েটকে দলে নিতে খরচ করে ৪.২ কোটি রুপি।

এছাড়া এবারের নিলামে আরও বিস্ময়করভাবে খলিল আহমেদ, মাহিপাল লোমরোর ও রিশাব পান্তকে দলে নেয় দিল্লি। তারা তিনজনই বাংলাদেশে সদ্য শেষ হওয়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতের হয়ে খেলেছিলেন। আর তাদের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন দ্রাবিড়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ২২ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।