ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

‘এনএইচ ৬৯’র সঙ্গে নাসির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৬
‘এনএইচ ৬৯’র সঙ্গে নাসির

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম নির্ভরশীল খেলোয়াড় নাসির হোসেনের নামে ‘এনএইচ ৬৯’ নামে পারফিউম বাজারে নিয়ে এলো ওমেন্স ওয়ার্ল্ড বাংলাদেশ।

পণ্যটি মূলত নাসিরের সিগনেচার সম্বলিত।

এনএইচ প্রকাশ করছে নাসিরের নাম আর ৬৯ নম্বর জার্সি, যা গায়ে জড়িয়ে তিনি মাঠে নামেন।
 
সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর স্থানীয় একটি হোটেলে এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে পণ্যটি আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, ‘এনএইচ ৬৯’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও সাব্বির রুম্মন। আরও উপস্থিত ছিলেন ওমেন্স ওয়ার্ল্ড বাংলাদেশ এর সিইও ফাহাদ আলম রাদ এবং ব্যবস্থাপনা পরিচালক কনা আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এই অনুষ্ঠানের মধ্য দিয়েই প্রমাণিত হয় যে আমাদের দেশ এগিয়ে যাচ্ছে। আমরা অর্থনৈতিক ভাবে সাবলম্বী হচ্ছি। তাই আমাদের ক্রিকেটাররা প্রসাধন পণ্যের সঙ্গে সম্পৃক্ত হচ্ছেন। এই বিষয়টি আমাকে আলোড়িত করেছে। আমি ওমেন্স ওয়ার্ল্ডের সাফল্য কামনা করছি। ’

অনুষ্ঠানে ব্র্যান্ড অ্যাম্বাসেডরের বক্তব্যে নাসির হোসেন বলেন, ‘এনএইচ ৬৯’ পারফিউমের সঙ্গে থাকতে পেরে আমি খুশি। আমি আশা করি বাংলাদেশের সকল মানুষ বেশ আগ্রহ নিয়েই পারফিউমটি ব্যবহার করবেন। ’

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ২২ ফেব্রুয়ারি ২০১৬
এইচএল/এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।