ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

বিসিবি’র চুক্তিতে নেই রুবেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
বিসিবি’র চুক্তিতে নেই রুবেল রুবেল হোসেন / ফাইল ফটো

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ২০১৬ সালের ক্রিকেটারদের চুক্তিতে রাখা হয়নি ফাস্ট বোলার রুবেল হোসেনকে। ২০১৫ বিশ্বকাপে টাইগারদের দলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা রুবেল ইনজুরির কারণে গত বছরের জুলাইয়ের পর থেকে জাতীয় দলের হয়ে আর খেলতে পারেননি।



চুক্তির এ তালিকায় শুধুমাত্র রুবেলই বাদ যাননি। সেই সঙ্গে ওপেনার ব্যাটসম্যান আনামুল হক ও ফাস্ট বোলার শফিউল ইসলামকেও তালিকার বাইরে রাখা হয়েছে।

সেই তিন জনের পরিবর্তে বিসিবি সৌম্য সরকার, সাব্বির রহমান ও মুস্তাফিজুর রহমানকে চুক্তিতে নিয়েছে। এই তিন ক্রিকেটারই গত এক বছর ধরে বাংলাদেশ ক্রিকেটের সাফল্যে দারুণ অবদান রেখেছেন।

সৌম্য ও সাব্বির বাংলাদেশ ক্রিকেটের সীমিত ওভারের খেলায় ওপেনার ও ফিনিশার হিসেবে নিজেদের প্রমাণ করেছেন। অন্যদিকে স্বপ্নের অভিষেকের পর দুর্দান্ত খেলা মুস্তাফিজ গত বছর আইসিসি সেরা ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন।

২০১৬ সালের চুক্তিবদ্ধ খেলোয়াড়দের তালিকা:
 
তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, আরাফাত সানি, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মর্তুজা, আল-আমিন হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান।

** কারণ দর্শাতে হবে রুবেলকে

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।