ঢাকা, বুধবার, ১৭ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

কোকেন সেবন বিতর্কে প্রোটিয়া স্পিনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৬
কোকেন সেবন বিতর্কে প্রোটিয়া স্পিনার ছবি: সংগৃহীত

ঢাকা: জোহার্নেসবার্গে ওয়ান্ডারস্ স্টেডিয়ামে চলছিলো দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। হঠাৎ টেলিভিশনের ক্যামেরা যায় প্রোটিয়া ডাগআউটের দিকে।

সেখানে স্পষ্ট দেখা যায় নিষিদ্ধ পদার্থ কোকেন সেবনের মতো অঙ্গভঙ্গি করছেন দলটির স্পিনার অ্যারন ফাঙ্গিসো!

দুই ম্যাচ সিরিজের শেষ টি-২০তে দ.আফ্রিকা দলের মূল একাদশে ছিলেন না বাঁহাতি স্পিনার ফাঙ্গিসো। তাই সাইড বেঞ্চে বিশ্রামে থাকা কুইন্টন ডি কক ও কেগিসো রাবাদার সঙ্গে বসেছিলেন। তবে ৩২ বছর বয়সীর এমন কাণ্ডে বিব্রত ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

এদিকে নিজের এমন অঙ্গভঙ্গির জন্য অবশ্য ক্ষমা চেয়েছেন ফাঙ্গিসো, ‘আমি সতীর্থদের সঙ্গে শুধুমাত্র মজা করছিলাম। তবে অবশ্যই এটি একটি ঘৃনিত কাজ হয়েছে। তাই আমি আমার এমন কাজের জন্য ক্ষমা চাচ্ছি। ’

এ প্রসঙ্গে ক্রিকেট দ.আফ্রিকার প্রধান নির্বাহী হারুন লরগাত বলেন, ‘আমরা জানি অ্যারন সতীর্থদের সঙ্গে মজা করেছিলো। তবে যেখানে আমরা নিষিদ্ধ দ্রব্যের বিরুদ্ধে যুদ্ধ করছি, সেখানে তার এমন আচরণ অবশ্যই বিব্রতকর। আমরা টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে ক্রিকেটারদের মনোভাব কিভাবে ইতিবাচক রাখা যায় তার ব্যবস্থা করবো। ’

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ২৩ ফেব্রুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।