ঢাকা, বৃহস্পতিবার, ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১, ০২ রমজান ১৪৪২

ক্রিকেট

আইপিএলে ক্রিকেট ছাড়া সবই আছে! 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ২, ২০২১
আইপিএলে ক্রিকেট ছাড়া সবই আছে!  ডেল স্টেইন/ছবি: সংগৃহীত

আইপিএল ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় ও জাঁকজমকপূর্ণ ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ। আছে কাঁড়ি কাঁড়ি অর্থের ঝনঝনানি আর চোখ ধাঁধানো ক্রিকেট মঞ্চ।

সবই ঠিক আছে। কিন্তু ক্রিকেটটাই যেন নেই। এমনটাই মত একসময় বিশ্ব মাতানো ফাস্ট বোলার ডেল স্টেইনের।

আইপিএলের সঙ্গে স্টেইনের সখ্য বেশ পুরনো। গত আসরেও রয়্যাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলেছেন সাবেক প্রোটিয়া স্পিড স্টার স্টেইন। কিন্তু এবার নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। তবে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ঠিকই খেলে যাছেন তিনি। আর এখন তার উপলব্ধি, আইপিএলের থেকে পাকিস্তান এবং শ্রীলঙ্কার লিগে ক্রিকেট অনেক বেশি প্রাধান্য পায়।

পাকিস্তানের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে স্টেইন বলেন, ‘আসলে আমার একটু বেশি সময় প্রয়োজন ছিল। আইপিএলের থেকে এই লিগগুলোয় ক্রিকেটাররা অনেক বেশি সময় পায়। আইপিএলে বড় নাম, বড় দল থাকে। টাকার ওপর অনেক বেশি জোর দেওয়া হয়। শুধু ক্রিকেটটাই যেন হারিয়ে যায়। ’

একসময়ের র‍্যাংকিং সেরা এই বোলার আইপিএলে ৯৫টি ম্যাচ খেলে নিয়েছেন ৯৭টি উইকেট। রয়্যাল চ্যালেঞ্জার্সের আগে তিনি খেলেছেন ডেকান চার্জার্স, গুজরাট লায়নস, সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে। হায়দরাবাদ তাকে কিনেছিল সাড়ে ৯ কোটি রুপিতে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa