ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে মামুন চৌধুরীর প্রচারণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে মামুন চৌধুরীর প্রচারণা ...

চট্টগ্রাম: আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য মামুন চৌধুরী চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে চালাচ্ছেন প্রচারণা। বর্তমান সরকারের শাসনামলে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরে ছাপানো লিফলেট পৌঁছে দিচ্ছেন সবার কাছে, জানাচ্ছেন জনসভায় যোগদানের আমন্ত্রণ।

নগরের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন দ্য ইনস্টিটিউট অফ সার্টিফাইড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস (আইসিএমএ) এর সদস্য, সংগঠক মামুন চৌধুরী। তিনি গ্রীণ অ্যালায়েন্স বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক ও গ্রীণ ক্লাবের পরিচালক।

এছাড়া জাতীয় রাজস্ব বোর্ডের সনদপ্রাপ্ত আয়কর পেশাজীবী ও ঢাকা ট্যাক্সেস বারের সদস্য। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফাউন্ডেশনের সহ সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এছাড়া তিনি ওয়াল স্ট্রিট জার্নাল আয়োজিত ফিউচার লিডারশীপ প্রোগ্রাম ও জাতিসংঘের সাধারণ অধিবেশনে অংশগ্রহণ করেন। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। পরে দলের সভাপতির সিদ্ধান্তে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেন। নির্বাচনে নৌকা মার্কার প্রচারে মামুন চৌধুরী চট্টগ্রাম, নোয়াখালী, কক্সবাজার জেলায় বিভিন্ন সংসদীয় আসনে ব্যক্তিগত উদ্যোগে নৌকা মার্কার টি-শার্ট বিতরণ করেন। যোগ দেন নির্বাচনী প্রচারণায়। করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন মামুন চৌধুরী। চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা করোনা হাসপাতালের একজন উদ্যোক্তা হিসেবেও কাজ করেছেন তিনি।  

মামুন চৌধুরী বলেন, ২০১২ সালে চট্টগ্রামে প্রধানমন্ত্রীর সর্বশেষ জনসভা হয়েছিল। আমরা চাই ৪ ডিসেম্বরের জনসভাটি স্মরণীয় হয়ে থাকুক। প্রধানমন্ত্রী এই জনসভা থেকে চট্টগ্রামে উন্নয়নে তাঁর গৃহীত বিভিন্ন প্রকল্পের ঘোষণা দেবেন। তাই দলের নেতা-কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষও সমাবেশ ঘিরে ব্যাপক উৎসাহী। এই সমাবেশ সফল করতে দলের কর্মী হিসেবে আমিও প্রচারণা চালাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa